পানিতে ভেসে উঠলো অলৌকিক হাত!

0
62

ভারতের কেরালা রাজ্যে সম্প্রতি বন্যা হয়ে গেল। বন্যায় ভেসে গিয়েছিল সব। বাড়ি-ঘর, সম্পদ তলিয়ে গিয়েছিল। সব হারিয়েও নতুন করে বাঁচার জন্য লড়াই শুরু করেছেন ক্ষতিগ্রস্তরা। যখন বন্যার পানি সরে আস্তে আস্তে জেগে উঠছিল ভূমি; তখনই দেখা গেল অলৌকিক হাত।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

অলৌকিক এই হাতটি দেখেই ক্ষতিগ্রস্তরা বিশ্বাস করছেন, এ যেন ভগবানের হাত। তারা বলছেন, আক্ষরিক অর্থেই তারা ভগবানকে পেয়েছেন। ক্ষতিগ্রস্তরা ভগবানের হাতের দেখা পেয়েছেন। কিন্তু কথা হচ্ছে- হাতের মতোই দেখতে বস্তুটি আসলে অন্য কিছু।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

 

কেরালার মুন্নার হচ্ছে পাহাড়ি এলাকা। মানুষ এখানে ছুটে আসে প্রাকৃতিক রূপের জন্য। তবে সেই সৌন্দর্য বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত হয়েছে। কিন্তু সেখানেই জেগে উঠেছে অলৌকিক হাত। আর সেই অলৌকিক হাত দেখতে মানুষ আসে এখন।

 

জানা যায়, মুন্নারের ওপর দিয়ে বয়ে গেছে মুথিরাফুজা নদী। সেই নদীতেই অলৌকিক হাতটি দেখতে পেয়েছেন তারা। সত্যিই কি তাই? আসলে একটি পাথর এমনভাবে ক্ষয় হয়েছে যে, সেটি দেখতে মানুষের হাতের মতোই। তাতে রয়েছে পাঁচটি আঙুলও। আর বন্যার পানি সরতেই সেই পাথরের হাত জেগে উঠেছে।

 

ফলে সবার নজর এখন সেই হাতের দিকে। স্থানীয়রা মনে করছেন, এর পেছনে ভগবানের অবদান রয়েছে। তাদের রক্ষা করতেই সেই হাত পাঠিয়েছেন কোনো দেবতা। তবে পর্যটকদের মতে, বন্যার পানির তোড়ে ক্ষয় হওয়া পাথরটি এমন আকার ধারণ করেছে।

আপডেট : বাংলাদেশ সময় ৩ সেপ্টেম্বর ২০১৮ সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
331 জন পড়েছেন