ফরিদগঞ্জ পৌর মেয়রের সংবাদ সম্মেলন : ‘অভিযোগ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন’

0
16

ফরিদগঞ্জ পৌর মেয়রের সংবাদ সম্মেলন
‘একটি চক্র একটি টেলিভিশনের সাংবাদিকদের ভুল বুঝিয়ে পৌরসভার সমস্ত উন্নয়ন আ’লীগ ও স্বাধীনতার স্ব-পক্ষের শক্তিকে মানুষের সামনে হেয় করার অপচেষ্টা করছে’ : পৌর মেয়র মাহফুজুল হক

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জ পৌরসভার মেয়রের বিরুদ্ধে আনীত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বলে মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ পৌরসভার কর্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হক। সংবাদ সম্মেলনে মেয়র তার লিখিত বক্তব্যে বলেন, একুশের চোখ অনুষ্ঠানে ও পৌর কাউন্সিলাররা যে অভিযোগ উত্থাপন করেছে তা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। বরং একটি কুচক্রি মহল আমার জনপ্রিয়তা নষ্ট করতে ও আওয়ামীলীগ সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি জামাত জোটের মদদে অপপ্রচার চালাচ্ছে। আমি আমার মেয়াদের এই অল্প সময় ফরিদগঞ্জ পৌরসভায় নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে দায়িত্ব নেওয়ার পর থেকে ০৯টি ওয়ার্ডে ছোট বড় মিলিয়ে জনগুরুত্বপূর্ণ মূল সড়ক গুলো সহ ৮১টি রাস্তা, ৩৪টি টিউবওয়েল, ১৩টি গাইড ওয়াল, ০৪টি পাবলিক টয়লেটের টেন্ডার বিজ্ঞপ্তি প্রদান মাধ্যমে পৌরসভার উন্নয়ণ কার্যক্রম করে আসছি। যার মধ্যে ৫৯টি রাস্তা ২৮টি ডিপ টিউবওয়েল স্থাপন, ০৯টি গাইড ওয়াল ও ০৩ টি পাবলিক টয়লেটের উন্নয়ন কাজ প্রায় সম্পূর্ণ করি। বাকী কাজ প্রক্রিয়াধীন আছে এবং ৯নং ওয়ার্ডে ০২টি বড় রাস্তার কাজ ইজিপি টেন্ডার বিজ্ঞপ্তি সম্পূর্ণ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি তার লিখিত বক্তব্যে আরোও বলেন- ফরিদগঞ্জ পৌরসভার ইতিহাসে এতো অল্প সময় বিশাল এই উন্নয়ণ কার্যক্রম শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকায় আমার দ্ধারা করা সম্ভব হয়েছে। আমার পূর্বে যে বিএনপি-জামায়াত জোট সরকারের মেয়রা মঞ্জিল টানা ৮ বছর ক্ষমতায় থেকে এই পেীরসভায় কোন উন্নয়ন কার্যক্রম হয়নি বরং লুটপাট হয়েছে। যার গ্লানি আজ আমার টানতে হচ্ছে। তখনকার লুটেরারা আজ আমাদের আ’লীগের কতিপয় নেতাদের ঘাড় চেপে বসে আমার ও জননেত্রী শেখ হাসিনার সারাদেশের উন্নয়ন কার্যক্রমকে বিনষ্ট করার জন্য গভীর ষড়যন্ত্রের পাঁয়তারা করছে।

তিনি বলেন, স্বাধীনতার পর এই প্রথম নৌকা প্রতীকের প্রার্থী জয় লাভ করায় এবং আমাকে মেয়রের এই চেয়ার থেকে সরিয়ে দেওয়ার জন্য রাজাকারের প্রেত্মাত্বারা গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে একটি টেলিভিশনের সাংবাদিকদের ভুল বুঝিয়ে এবং তাদের মাধ্যমে পৌরসভার সমস্ত উন্নয়ণ তথা আ’লীগ ও স্বাধীনতার স্ব-পক্ষের শক্তিকে সাধারন মানুষের সামনে হেও করার অ-চেষ্টা করছে। তারা আমাকে হত্যা করার নানা চেষ্টা করে যাচ্ছ। এই চক্র গত ১৯ আগষ্ট নবাগত পুলিশ সুপার ফরিদগঞ্জে আসা দিন তার বরণ অনুষ্ঠান শেষে আমি বাড়ী যাওয়ার পথে একুশে আউয়াল সুইট মিটের সামনে একুশে টিভির সাংবাদিকদের সাথে কথা বলার সময় তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। সেই দিন হাজীগঞ্জ সার্কেল এএসপি ও ফরিদগঞ্জ থানার ওসি না থাকলে সন্ত্রাসীরা আমাকে মেরে ফেলতো। বর্তমানে আমার বিরুদ্ধে স্থানীয় এমপি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রোমান ও সাবেক মেয়র মঞ্জিল এই চক্রের মদদদাতা। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার জীবনের নিরাপত্তা চাই।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহমান বাবলু, পৌর সচিব এ কে এম খোরশেদ আলম, পৌর কাউন্সিলার আ: মান্নান পরান ও মহসিন তালুকদার প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় ৪ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
201 জন পড়েছেন