কুমিল্লায় গৃহবধূকে গলাটিপে হত্যা, রাতের আঁধারে লাশ ফেলতে গিয়ে আটক স্বামী

0
23

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লায় রত্না নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে। পরে রাতের অন্ধকারে লাশ ঝোঁপে ফেলতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয় ওই গৃহবধূর স্বামী নাজমুল হাসান। এসময় স্থানীয়রা গণধোলাই দিয়ে নাজমুল হাসানকে পুলিশে সোপর্দ করে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শনিবার রাত ১০টার দিকে নগরীর বিমানবন্দর এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত নাজমুল হাসান জেলার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মদিনগর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে।

জানা যায়, নাজমুল হাসান (৩২) জেলার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় মুদি দোকানের ব্যবসা করে আসছিল। ওই দোকানে জেলার দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামের রত্নার (২০) সাথে পরিচয়ের সূত্র ধরে প্রায় দেড় বছর আগে উভয়ের বিয়ে হয়। বিয়ের পর নগরীর দক্ষিণ চর্থা এলাকায় তারা একটি ভাড়া বাসায় বসবাস করতো।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত নাজমুল হাসান জানায়, বিয়ের পর থেকে রত্না প্রায় টাকার জন্য চাঁপ দিত। শনিবারও তাকে ২ লাখ টাকা দেয়ার জন্য চাপ দেয়। এ নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে বেলা ১১টার দিকে তাকে গলাটিপে হত্যা করা হয়। পরে রাত ৮টার দিকে রত্নার লাশ তোশকে পেচিয়ে অটোরিকশাতে করে বিমানবন্দর এলাকায় নিয়ে ফেলে দেয়ার সময় লোকজন তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আজিজুল হক জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে বিমানবন্দর এলাকা থেকে লাশটি উদ্ধার এবং ঘাতক স্বামী নাজমুল হাসানকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসি। রবিবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আপডেট : বাংলাদেশ সময় ৯ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
342 জন পড়েছেন