পঞ্চগড়ের শিক্ষার্থীরা যৌতুক বাল্যবিবাহ জুয়া ও ইভটিজিংকে লালকার্ড দেখাল

0
14

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

যৌতুক, বাল্যবিবাহ, জুয়া, মাদক, দুর্নীতি ও ইভটিজিংয়ের মতো সামাজিক অবক্ষয়ের হাত থেকে নিজেকে ও দেশেকে রক্ষা করার জন্য পঞ্চগড়ের স্কুল শিক্ষার্থীরা সম্মিলিত ভাবে শপথবাক্য পাঠ করেছে এবং এই সামাজিক অবক্ষয়কে লাল কার্ড দেখিয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

“পঞ্চগড়বাসী” নামক একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন পঞ্চগড়ে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দশমাইল দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ১১ সেটেম্বর (মঙ্গলবার) সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রায় ছয় শতাধিক শিক্ষার্থীদের মাঝে মাদক, দুর্নীতি, যৌতুক, বাল্যবিবাহ ও ইভটিজিংয়ের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন করে শপথ বাক্যপাঠ করা হয়।

শপথ বাক্য পাঠ করান বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক।

এসময় উপস্থিত ছিলেন সহ-শিক্ষক মোঃ সেকান্দার আলী, মৌলবী শিক্ষক আবু বক্কর ছিদ্দিক, “পঞ্চগড়বাসী” সংগঠনের সংগঠক মোঃ আনিছুর রহমান, মোঃ সাইদুল ইসলাম, মোঃ রাব্বী ইমন প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় ১১ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
233 জন পড়েছেন