নোয়াখালীর কোম্পানীগঞ্জে ভাবির গোসলের ভিডিও ইমুতে, ফাঁসলেন দেবরের বন্ধুরা

0
47
ফাইল ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গোপনে ভাবির গোসলের আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে মামলা হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

উপজেলার সিরাজপুর ইউপির ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় তিনজনকে আসামি করে একটি চাঁদাবাজির মামলা করেছেন ভুক্তভোগী গৃহবধূ।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বলেন, মামলার পর অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে আপত্তিকর ছবি, ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়। তবে ঘটনার মূল হোতা বিজয় বর্তমানে পলাতক রয়েছে।

মামলার অভিযোগ ও স্থানীয় সূত্র জানায়, একই বাড়ির কৃষ্ণ বৈষ্ণবের ছেলে বিজয় তার দূরসম্পর্কের ভাবির গোসলের সময় গোপনে ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও এবং ছবি ভাবির মুঠোফোনের ইমুতে পাঠায়। সেই সঙ্গে ওই ভিডিও তার বন্ধুদের ফোনে পাঠায়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে বিজয় ও তার বন্ধুরা।

এ ঘটনায় মামলা করেন গৃহবধূ। গৃহবধূর মামলার সূত্র ধরে কোম্পানীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হকের পরামর্শে চাঁদাবাজদের ৪৫ হাজার টাকা দিতে সম্মত হন গৃহবধূ।

এরপর তাদের ধরতে ফাঁদ পাতে পুলিশ। গৃহবধূর কথামতো, চাঁদার টাকার জন্য আসলে ভিডিওধারণকারী বিজয়ের বন্ধু সিরাজপুর ইউনিয়নের বিরাহীমপুর গ্রামের আবদুল্ল্যাহ আল নোমান (২০) ও চরকাঁকড়া ৪ নম্বর ওয়ার্ডের আবদুর রহিমকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু বিজয়কে এখনো ধরতে পারেনি পুলিশ। তাকে ধরতে অভিযান চলছে বলে জানান পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক।

আপডেট : বাংলাদেশ সময় ১৩ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
144 জন পড়েছেন