পরকীয়ার অভিযোগ তুলে কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে নির্যাতন

0
5

কুমিল্লার লালমাই উপজেলার মনোহরপুর গ্রামে সালিশ দরবারে এক প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গ্রামের মাতবর দুলা মিয়া চেয়ারম্যানের ছেলে সোলেমান মেহেদীর নির্দেশে কাতার প্রবাসী আব্দুল মালেকের স্ত্রী শিরিন আক্তারের ওপর এ নির্যাতন চালানো হয়।

এদিকে মঙ্গলবার রাতের এ নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মান্নান মাস্টারের ছেলে জাকারিয়া ও তার স্ত্রী তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রী শিরিন আক্তারকে মারধর করেন।

মারধরের ঘটনায় শিরিন আক্তার আইনি ব্যবস্থা নিতে চাইলে গ্রাম্য মাতব্বররা তাকে বাধা দেন। সম্প্রতি সালিশে বিষয়টি ভিন্ন খ্যাতে প্রবাহিত করতে শিরিন আক্তারের বিরুদ্ধে মন্নান মাস্টারের আরেক ছেলে কিবরিয়ার সঙ্গে পরকিয়ার অভিযোগ তোলা হয়।

এ অভিযোগের ভিত্তিতে শিরিনের ওপর দুলা মিয়া চেয়ারম্যানের ছেলে সোলেমান মেহেদীর নির্দেশে ভয়াবহ নির্যাতন চালান সেলিমসহ ওই গ্রামের মাতবররা।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম. ইয়াসির আরাফাত বলেন, দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে সদর দক্ষিণ মডেল থানার ওসিকে অবগত করা হয়েছে।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপডেট : বাংলাদেশ সময় ১৩ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
35 জন পড়েছেন