‘খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে’

0
33

মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনালে ছেংগারচর পৌরসভা চ্যাম্পিয়ন
‘খেলাধুলা চর্চার মাধ্যমে যুব সমাজকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে সরকার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে’
…………দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি

মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনূর্ধ্ব-১৭) আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শুক্রবার বিকেলে মায়া বীর বিক্রম(প্রস্তাবিত) স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় ২-০ গোলে ফরাজীকান্দিইউপি ফুটবল দলকে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে ছেংগারচর পৌরসভা ফুটবল দল।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মধ্যে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ত্রমপি।

পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ত্রমপি বলেন, খেলাধুলার অভাবে এদেশে যুব সমাজ মাদকের দিকে ঝুঁকছে। বর্তমানে দেশের যুব সমাজের বৃহৎ অংশ মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েছে। তাই খেলাধুলার চর্চার মাধ্যমে যুব সমাজকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে সরকার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ত্রান মন্ত্রী বলেছেন, দেশের উন্নয়ন কীভাবে করতে প্রধান মন্ত্রী জানেন। সারাদেশের উন্নয়নের জন্য ব্যাপকভাবে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাংলা ভাইয়ের জন্ম হয়। মানুষের জীবন অতিষ্ঠ হয়ে যায়। তারা জনগণের টাকা, এতিমখানার টাকা চুরি করে খায়।’

মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে পুরুস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যরাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ত্রমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ ও ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভুমি)শুভাশিষ ঘোষ, উপজেলা ইউপি চেয়ারম্যান কল্যান সমিতির সভাপতি শামসুল হক চৌধুরী বাবুর, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তমিজ উদ্দিন আহমদ,ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, একেএম শরীফ উল্লাহ সরকার , আজমল চৌধুরী, লোকমান মুন্সি ও মনজুর মোর্শেদ স্বপন, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান ঢালী,আওয়ামীলীগ নেতা বোরহান চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ, যুবলীগ নেতা কাজী মিজানুর রহমান, আহার চৌধুরী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তানজিদ সরকার রিয়াদ ও রহমত উল্লা সরকাল লিখন, পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকারসহ হাজার হাজার দর্শক।

আপডেট : বাংলাদেশ সময় ১৫ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

 

ফেসবুকে মন্তব্য করুন
525 জন পড়েছেন