চাঁদপুরে ‘পরীর আছরে’ শ্বশুরবাড়িতে গিয়ে গাছের মাথায় জামাই!

0
44

হঠাৎ করেই রাতের আঁধারে শ্বশুরবাড়ির ৪০ থেকে ৪৫ ফুট উঁচু একটি রেইনন্ট্রি গাছে উঠে পড়েন জামাই সাব্বির গাজী। এ সময় তিনি স্ত্রীকে বলতে থাকেন ‘তোমরা গাছটা কাটছো না কেন? এই গাছটি আমাকে ডাকছে’। পরে দুটি চিকন ডালের ওপর শুয়ে থাকেন তিনি।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

খবর পেয়ে চাঁদপুর পুরানবাজার ফাঁড়ি পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে অজ্ঞান অবস্থায় দীর্ঘ ৪ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় সাব্বির গাজীকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বৃহস্পতিবার রাতে চাঁদপুর শহরের পুরানবাজার মধ্যশ্রীরামদীতে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টা থেকে আড়াইটা পর্যন্ত চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এ সময় এলাকার শত শত মানুষ সেখানে এ ঘটনা দেখতে ভিড় জমান।

সাব্বির মধ্যশ্রীরামদীর মৃত আবু কালাম গাজীর ছোট ছেলে। পেশায় তিনি রাজমিস্ত্রি।

প্রত্যক্ষদর্শী অনেকের ধারণা, ‘জিন বা পরীর আছরে’ এ ঘটনা ঘটেছে। অলৌকিক শক্তিতে ওই যুবক গাছে এভাবে শুয়েছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় ১৫ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
403 জন পড়েছেন