‘টেকসই উন্নয়ন নিশ্চিত করতে প্রয়োজন একটি প্রশিক্ষিত যুবসমাজ’

0
14

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে
টেকসই উন্নয়ন নিশ্চিত করতে প্রয়োজন একটি প্রশিক্ষিত যুবসমাজ
………. ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ উপজেলা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান যুব (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা একাদশ ৪-২ গোলে ১৬নং রূপসা দক্ষিণ ইউপি একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আক্রমণ ও পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে খেলা শুরু হয়। উভয় দলের চৌকস খেলোয়াড়রা চমৎকার ক্রীড়া নৈপূণ্য দেখায়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী সভায় আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, টেকসই উন্নয়ন নিশ্চিত করতে প্রয়োজন একটি প্রশিক্ষিত যুব সমাজ। ক্রীড়া থেকে শুরু করে সকল বিভাগেই এর গুরুত্ব রয়েছে। ক্রীড়াঙ্গনের ক্ষেত্রে এটি আরো বেশি গুরত্ববহ। কারণ আমরা ইতিপূর্বে দেখেছি দীর্ঘ দিন প্রশিক্ষণ নিয়ে আমাদের মেয়েরা ফুটবল ও ক্রিকেটে চমৎকার সাফল্য দেখিয়েছে। আমরাও চাই ফরিদগঞ্জ উপজেলার যুবারা আজকে যেই ক্রীড়া নৈপূন্য দেখিয়েছে, তা প্রশংসনীয় । আশা করছি তারা প্রয়োজনীয় প্রশিক্ষণ পেলে ফরিদগঞ্জ উপজেলা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান যুব (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জেলার চ্যাম্পিয়ন হতে পারবে।

শুক্রবার বিকালে ফরিদগঞ্জ এ আর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পর্যায়ের ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। অবকাঠামো থেকে শুরু করে সকল কিছুতেই অভাবনীয় উন্নয়ন হচ্ছে। এই ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই। তাই সকল ভেদাভেদ ভুলে গিয়ে উন্নয়নের স্বার্থে ফরিদগঞ্জ উপজেলা থেকে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য আহ্বান জানাই।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ইউএনও এ.এইচ.এম মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান ও এআরডিও আব্দুল গনির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, ওসি রাজীব কুমার দাশ, ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল । এছাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক আলমগীর হোসেন, যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ভূঁইয়া ইরান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, যুবমহিলালীগের সভাপতি সুলতানা রাজিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় ১৫ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
174 জন পড়েছেন