শ্বেতী রোগ দ্রুত সেরে যায় এ ঔষধগুলো ব্যবহারে

0
102

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

দেশ বিদেশে হাজার হাজার মানুষ এ রোগে ভুগছে। এ রোগে আক্রান্ত হয়ে কেউ কেউ এক বছর থেকে দশ-পনেরো বছর পর্যন্ত বয়ে চলছেন অসুখটি। কিন্তু অনেক সময় অনেক চিকিৎসা করেও সঠিক চিকিৎসার অভাবে এবং এ বিষয়ে সঠিক জ্ঞান ও প্রয়োগের অভাবে রোগ থেকে পরিত্রাণ পাচ্ছেন না। এই নিবন্ধে আমরা চেষ্টা করেছি সেই সঠিক তথ্যাদি আপনাদের সামনে তুলে ধরতে, যাতে আপনারা বিষয়টি সম্পর্কে সঠিকভাবে জেনে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করতে পারেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শ্বেতী রোগ আক্রান্তদের মনের কষ্ট বুঝতে পেরে তাদের সহযোগিতায় আমাদের এ ছোট্ট নিবেদন। এই প্রবন্ধের শেষের দিকে আরো কিছু রোগের কারণ ও প্রতিকারের বর্ণনা দেয়া হয়েছে। এসকল রোগ থেকে আরোগ্য লাভের নানা পন্থা সম্পর্কে বর্ণনা রয়েছে। আপনারা এ রোগ থেকে মুক্ত হন এবং অপরকে এ রোগ থেকে মুক্তি পেতে সাহায্যের জন্য সংবাদটি শেয়ার করুন-এটাই আমাদের কামনা।

একটা সময় মনে করা হতো শ্বেতী বা ধবল রোগ ভালো হয় না। কিন্তু আধুনিক গবেষণায় প্রমাণিত হয়েছে শ্বেতী রোগও ভালো হয়। তবে এ রোগ হতে মুক্ত হতে কারো কারো ছয়মাস বা কারো কারো এক দু’বছর নিয়মিত চিকিৎসায় ভালো হয়ে যায়।

শ্বেতী মূলত একটি অটোইমিউন ডিজিজ। এটি যে জায়গায় হয় সেখানকার ত্বকের কোষ এর মেলানিন নষ্ট হয়ে এ রোগ হয়। মেলানিন চামড়ার রং নিয়ন্ত্রণ করে। কোনো কারণে মেলানিন কমে গেলে ত্বকে সাদা সাদা দাগ পড়ে।

এ রোগ থেকে মুক্ত হতে Recap cream, Syp. Vitiligo Natural, Tab. Natural Harbs সহ Vitiligo Remover দৈনিক ব্যবহারে তিন থেকে ছয়মাসের মধ্যেই ভালো কাজ করে বলে প্রমাণিত হয়েছে।

তবে রোগীর রোগ অবস্থান শনাক্ত করে এছাড়াও আরো কিছু ঔষধ প্রয়োগ করা হয়। মূলত আমরা সঠিক চিকিৎসার অভাবেই এ রোগ থেকে মুক্ত হতে পারি না। সঠিক চিকিৎসা হলে এ রোগ মুক্ত হওয়া যায়।

এক মাসের প্রতি কোর্স ঔষধের মূল্য ২৫৫০/- টাকা। প্রবন্ধের শেষে হাকীম মিজানুর রহমান-এর সাথে যোগাযোগের নাম্বার দেয়া আছে। তাঁর সাথে যোগাযোগ করে ঔষধ গ্রহণ করতে পারেন।

শ্বেতী রোগ, যৌন রোগ, পাইলস, মেছতা, ডায়াবেটিস, হার্টের ব্লক চিকিৎসায় যোগাযোগ করুন। কোনোপ্রকার পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়ৃাই ভেষজ ঔষধ ব্যবহার করে আরোগ্য লাভ করুন।

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)

ইবনে সীনা হেলথ কেয়ার

চাঁদপুর।

মুঠোফোন : 01834880825, ০১৭৬২-২৪০৬৫০, ০১৭৪২০৫৭৮৫৪ ইমো (সকাল দশটা থেকে বিকেল ৫টা। নামাজের সময় ব্যতীত)

The use of these medicines helps to recover white diseases quickly

Thousands of people from across the country are suffering from this disease. Some people have been suffering from this disease for one year to ten to fifteen years of illness. But sometimes due to the lack of proper medical treatment and many diseases, and due to lack of proper knowledge and application of this disease, getting rid of the disease. In this article, we have tried to highlight the right information in front of you, so that you can know the matter properly and take action accordingly.

nderstanding the sufferings of those who suffer from the disease of white diseases, our little offering in their support
At the end of this article, the causes and remedies of some other diseases have been described. There are several ways to cure these diseases. You are free from this disease and share the news to help others get rid of this disease – that is our wish.

At one time it was thought that white or diseased diseases are not good. But modern studies have proved that white diseases are also good. However, for some to be free from this disease, some people of six months or some one year are better in regular treatment.

White is primarily an autoimmune disease. The place where it is, the skin of the melanin of the skin cells is damaged. Melanin controls the skin color. If due to melanin decrease due to some reason the white white spots on the skin.

Recap cream, Syp to be free from this disease. Vitiligo Natural, Tab Vitiligo Remover with Natural Harbs has proved to be good in daily use for between three and six months.
However, some other medications are also applied to the condition of the patient and also identify the location of the disease. Basically we can not get rid of this disease due to lack of proper treatment. If properly treated, then this disease can be freed.

Hakim Mizanur Rahman (DUMS)

Ibn Sina Health Care

Chandpur.

Mobile phone: 01834880825, 01762-240650, 01742057854 Imo (10am to 5pm, except during the prayers)

ফেসবুকে মন্তব্য করুন
697 জন পড়েছেন