‘সরকার নিজের অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ করছে’

0
19

মতলব উত্তরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক উঠান বৈঠক
‘সরকার নিজের অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ করছে’

গোলাম নবী খোকন, বিশেষ প্রতিনিধি মতলব উত্তর :
শিশু ও নারীর অধিকার, অটিজম ও শিশু মানসিক স্বাস্থ্য, নারী নির্যাতন এবং নারী ক্ষমতায়নে সচেতনতামূলব উঠান বৈঠক গতকাল ১৯ সেপ্টেম্বর মতলব উত্তর উপজেলার ফতেপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

জেলা তথ্য অফিসের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

এ সময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ সরকার নিজের অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২১২১ আজ বাস্তব রুপ নিতে যাচ্ছে। বর্তমান সরকার মানুষের জীবন জীবীকা উন্নয়নের জন্য অগ্রাধিকার ভিত্তিতে ১০টি প্রকল্প দ্রুত বাস্তবায়ন করছে। যা মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ, একটি বাড়ি একটি খামার প্রকল্পসহ এই মতলবে নির্মাণ করা হচ্ছে হাইটেক পার্ক, ইকোনোমিক জোন। এছাড়া শিশু ও নারী অধিকার আদায় ও ক্ষমতায়নে কাজ করে যাচ্ছে সরকার।

তিনি আরো বলেন, সামজ থেকে মাদক, বাল্য বিয়ে, নারী নির্যাতন, জঙ্গীবাদ দূর করতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন। এই মতলবের প্রতিটি মানুষের ভাগ্য উন্নয়নে ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই সকলকে এগিয়ে আসতে হবে উন্নয়নের ধারা অবাহত রাখতে।

উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,জেলা ত্বথ্য অফিসার মোঃ নুরুল হক,বীর মুক্তিযোদ্ধা আঃ রব, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী খোকন, ফতেপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রজ্জব আলী, ম্যানেজিং কমিটির সদস্য কবির হোসেন মজুমদার,সদস্য নজরুল ইসলাম,অবিভাবক লাকী আক্তার প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন,মাওঃ জসিম উদ্দিন। এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীর অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থী, ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় ২০ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
411 জন পড়েছেন