একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার মাধ্যমেই দেশের উন্নয়ন সম্ভব

0
17

মতলব উত্তরে অতি দরিদ্রদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ
একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার মাধ্যমেই দেশের উন্নয়ন সম্ভব
————–ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে বাস্তবায়নে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক মানবিক সহায়তা কর্মসূচীর অধীন চাঁদপুর জেলায় নির্বাচনী এলাকা-০২ তে দরিদ্র, অতিদরিদ্র অক্ষম ব্যক্তিদের বাড়ী, ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠান, শিক্ষা ও অন্যান্য সামাজিক প্রতিষ্ঠান বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত হয়।

ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রতিষ্ঠানের অনুকূলে ঢেউটিন ও অর্থ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলার নির্বাহী অফিসার শারমিন আক্তার।

প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম, এমপি বলেন, বর্তমান সরকার যাদের জমি আছে ঘর নাই তাদের জন্য ঘর তৈরীর ব্যবস্থা করে দিচ্ছে। একমাত্র বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার মাধ্যমেই দেশের উন্নয়ন সম্ভব ।

তিনি বলেন, অতি দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢেউটিন ও নগদ অর্থের ব্যবস্থা করেছেন। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় নিতে হবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ যখন ক্ষমতায় আসে দেশে ব্যাপক উন্নয়ন হয়।

শুক্রবার বিকালে মতলব উত্তরের মোহনপুরস্থ মন্ত্রীর নিজ বাসভবনে ০৭টি প্রতিষ্ঠান ও ৯১টি দরিদ্র পরিবারের মাঝে ২২০ বান্ডেল ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

জেলা পরিষদ সদস্য ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা পারভিন চৌধুরী, মতলব দক্ষিণ উপজেলার চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল ইসলাম, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বি.এইচ কবির হোসেন, মোহনপুর ইউপির স্বর্ণ পদকপ্রাপ্ত চেয়ারম্যান হাজী শামসুল হক চৌধুরী বাবুল, দুর্গাপুর ইউপির চেয়ারম্যান দেওয়ার আবুল খায়ের, উপাদি দক্ষিন ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, মতলব দক্ষিন উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আছমা আক্তার আঁখি, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক তামজীদ সরকার রিয়াদ প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় ২১ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
546 জন পড়েছেন