মতলব উত্তরে টরকী স.প্রা. বিদ্যালয়ে মা সমাবেশ শিশু ও নারী উন্নয়ন সচেতনতামূলক সভা

0
30

গোলাম নবী খোকন :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৩০নং টরকী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মা সমাবেশ গত ১৯ সেপ্টেম্বর বিকালে অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা তথ্য অফিস কর্তৃক আয়োজিত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান ও সহকারী শিক্ষক বিল্লাল হোসেনের উপস্থাপনায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভূইঁয়া’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

তিনি বলেন, বর্তমান সরকার শিশু ও নারী নির্যাতনে কঠোর ভূমিকা পালন করছে।

তিনি আরো বলেন, মাদক, বাল্য বিবাহ, জঙ্গীবাদ, দুর্নীতিসহ সকল অপকর্মের বিরুদ্ধে সোচ্ছার থাকতে হবে। এ ছাড়া বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলকে এক যোগ কাজ করতে হবে। নিজ অর্থায়নে বাংলাদেশের বৃহত্তম পদ্মা সেতু করে বাংলাদেশের মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। স্বাস্থ্য সেবা, শিক্ষা, ঘরে ঘরে বিদ্যুৎ, একটি বাড়ি একটি খামার প্রকল্প, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, জেলে ভাতা, বিধবা ভাতা প্রদান করে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মতলব উত্তর উপজেলায় ইকোনোমিক জোন চালু করতে যাচ্ছেন। এই ইকোনোমিক জোন চালু হলে এদেশের শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানে ব্যবস্থা হবে।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার নুরুল হক। বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে নিয়ে লেখা গান পরিবেশন করেন গায়ক বাবুল ও তার দল।

আরো বক্তব্য রাখেন ইউপি সদস্য দুলাল খন্দকার, মহিলা আ’লীগ নেত্রী লাভলী আক্তার, অভিভাবক সদস্য মো: ফরিদ মিয়া প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী খোকন, অর্থ বিষয়ক সম্পাদক বাবুল মুফতি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গসহ বিদ্যালয়ের অভিভাবকবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় ২১ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
366 জন পড়েছেন