‘ডা. দীপু মনি আগামীদিনেও নৌকা মার্কা নিয়ে এমপি নির্বাচিত হবেন’

0
35

হাইমচর চরভৈরবী ইউনিয়নে বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতার কার্ড বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী
‘ডা. দীপু মনি আপনাদের এমপি আছেন এবং আগামীদিনেও নৌকা মার্কা নিয়ে এমপি নির্বাচিত হবেন’

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে অসহায় দুঃস্থ পরিবারের সদস্যদের মাঝে বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতার কার্ড বিতরণ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কার্ড বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, ডা. দীপু মনি চাঁদপুর হাইমচরের সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। আগামী দিনেও উন্নয়ন করবেন। ডা. দীপু মনি আপনাদের এমপি আছেন এবং আগামী দিনেও জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক হিসেবে নৌকা মার্কা নিয়ে আপনাদের ভোটে এমপি নির্বাচিত হবেন।

এসময় তিনি বলেন, চরভৈরবী বাসীর দীর্ঘ দিনের দুঃখ মেঘনার ভাঙ্গন প্রতিরোধে ব্যবস্থা নেয়া হয়েছে। বাকি যে অংশটুকু আছে সেটুকু প্রতিরোধের জন্য প্রায় ২শ’ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। কিছুদিনের মধ্যেই সে অংশের কাজ শুরু হবে। শুধু নদী ভাঙ্গন প্রতিরোধ নয় রাস্তাঘাট, স্কুল কলেজ ও বিভিন্ন স্থাপনার উন্নয়নসহ দুঃস্থ অসহায় পরিবারের উন্নয়নেও তিনি ব্যাপক প্রদক্ষেপ গ্রহণ করেছেন। হাইমচরে এসব উন্নয়ন সম্ভব হয়েছে ডাঃ দীপু মনি জননেত্রী শেখ হাসিনার একান্ত লোক হওয়ার কারণে। আগামীদিনে ডাঃ দীপু মনিকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে হাইমচরের উন্নয়নে গতিধারা অব্যাহত রাখতে আপনাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শনিবার বেলা ৩টায় চরভৈরবী ইউনিয়ন পরিষদে সভা কক্ষে ইউপি চেয়ারম্যান আহমেদ আলি মাস্টারের সভাপতিত্বে ও ইউপি সদস্য পারভেজ হাওলাদারের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহসভাপতি হুমায়ুন প্রধানীয়া, এমএ বাশার, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, চরভৈরবী ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম।

এসময় চরভেরবী ইউনিয়নের বিভিন্ন ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় ২২ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
446 জন পড়েছেন