‘নৌকার জয় নিশ্চিত করেই জয়বাংলা শ্লোগান দিয়ে বাড়ি ফিরবো’

0
19

ফরিদগঞ্জে রূপসা উত্তর ওয়ার্ড যুবলীগের সম্মেলনে
নৌকার জয় নিশ্চিত করেই জয়বাংলা শ্লোগান দিয়ে বাড়ি ফিরবো
……… ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

আনিছুর রহমান সুজন:
ফরিদগঞ্জ উপজেলার বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া শুক্রবার বিকালে স্থানীয় বদিয়জ্জামানপুর সপ্রাবি মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এসময় তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্ব বাংলার মানুষকে আজ বিশ্বের দরবারে সম্মানের চোখে দেখা হয়। এত উন্নয়ন কর্মকান্ড ধরে রাখতে সরকারের ধারাবাহিকতাও প্রয়োজন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশ ও জাতির জন্য অগ্নীপরীক্ষা। জনগণ এদেশকে জাতির জনকের সোনার বাংলা গড়তে এগিয়ে নিবে , না আবারো জ্বালাও পোড়াও ও ধ্বংসাত্বক কর্মসূচীতে অভ্যস্থ দেশবিরোধীদের হাতে দেশকে তুলে দিবে। আমার বিশ্বাস জনগণ আর ভুল করবে না। তারা সঠিক পথেই রয়েছে। তিনি আরো বলেন, ফরিদগঞ্জে আওয়ামীলীগের খনিকে জাগ্রত করেছি। ওয়ার্ড যুবলীগের সম্মেলন তার বড় প্রমাণ। আপনারা কোন বিচলিত হবেন না। আমরা আছি এবং থাকবো। নৌকার জয় নিশ্চিত করেই জয়বাংলা শ্লোগান দিয়ে বাড়ি ফিরবো।

ইউনিয়ন যুবীলীগের সভাপতি ইউনুছ পাটওয়ারীর সভাপতিত্বে ও সম্পাদক মোশারফ হোসেন মাসুমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিসধ ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, আওয়ামীলীগের যুগ্মসম্পাদক আলমগীর হোসেন, আরিফুর রহমান আজাদ, , যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সি.যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ভূঁইয়া ইরান,ছাত্রলীগ সম্পাদক জহিরুল ইসলাম সুজন । এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারী, সম্পাদক আব্দুর রশিদ পাটওয়ারী, উপজেলা যুবলীগের সদস্য ইসমাইল পাটওয়ারী, মুরাদ পাটওয়ারী, আব্দুস সাত্তার কচি, মাসুদ খান, রুহুল আমিন রুবেল, সোহেল বিন সালেহ বাবু প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় ২৩ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
589 জন পড়েছেন