পঞ্চগড়ে বাবা-মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

0
31

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে বাবা-মাকে হত্যার দায়ে ছেলে মঞ্জুরুল হাসান শান্তর যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

২৪ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আনিছুর রহমান এই আদেশ দেন। এ সময় আসামি শান্ত আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৫ সালের ২৩ শে মার্চ শান্ত তার বাবা মিজানুর রহমান (৬৫) ও মা সুলতানা বেগম (৫৫) কে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে হত্যা করেন। স্থানীয়দের সহায়তায় পুলিশ তাকে আটক করে। ওই দিনই শান্তর বড় ভাই আক্তারুজ্জামান সাগর সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

শান্তর বাবা মিজানুর রহমান ছিলেন পঞ্চগড় সুগার মিলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা। আর তার মা ছিলেনর গৃহিণী।

আইনজীবী জাহাঙ্গীর বলেন, মামলার তদন্ত কর্মকর্তা এসআই রঞ্জু আহাম্মেদ ওই বছরের ৩১ জুলাই আদালতে শান্তর বিরেুদ্ধে অভিযোগপত্র দেন।

আদালত ১৪ জনের সাক্ষ্য নিয়ে এই রায় দিয়েছে বলে তিনি জানান।

বাদী পক্ষের এপিপি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম ও আসামি পক্ষে অ্যাডভোকেট আব্দুল আলিম ও অ্যাডভোকেট বলরাম গুহ মামলা পরিচালনা করেন।

আপডেট : বাংলাদেশ সময় ২৪ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
343 জন পড়েছেন