‘প্রাথমিক স্তরে আর কোনো সংকট থাকবে না’

0
19

‘প্রাথমিক স্তরে আর কোনো সংকট থাকবে না’
……………উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলার আমুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মিড ডে মিল, স্কুল ড্রেস, খেলাধুলার সামগ্রী ও শিক্ষার উপকরণ বিতরণ উপলক্ষে মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সোমবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে ও সাংবাদিক ইসমাইল খান টিটুর পরিচালনায় সমাবেশে সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।

এ সময় প্রধান অতিথি বলেন, দেশে শিক্ষার হার ও পাসের হার বাড়ার পিছনে স্কুল শিক্ষক-শিক্ষিকার পাশাপাশি মায়েরা সবচেয়ে বেশি ভূমিকা পালন করে চলছে। আগামীতে মায়েরা আরো বেশি যতœবান ও দায়িত্বশীল ভূমিকা পালন করে দেশকে নিরক্ষর মুক্ত করে উন্নতশীল রাষ্ট্রে পরিণত করবে। প্রাথমিক স্তরে আর কোন সংকট থাকবে না। শিক্ষক সংকট কাটিয়ে উঠেছে, জরাজীর্ণ স্কুল ভবন তেমন নেই বললেই চলে।

সভায় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভ’ইয়া, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়া ও মোজ্জামেল হক, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মফিজুল ইসলাম, গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশের সভাপতি মজিবুর রহমান ও সাংবাদিক জাকির হোসেন বাদশা প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন আমুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফেরদৌসী বেগম।

আপডেট : বাংলাদেশ সময় ২৫ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
342 জন পড়েছেন