বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর দু’দিন ধরে অনশন

0
544

‘রিপনের সঙ্গে আমার অন্তরঙ্গ ভিডিও ও ছবি আছে’

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বিয়ের স্বীকৃতির দাবিতে রুমী খাতুন (২৭) নামের এক তরুণী দুইদিন ধরে অনশন করছেন। উপজলার নওগাঁ ইউনিয়নের চাকরৌহালী গ্রামে মহাসড়ক সংলগ্ন আলী আশরাফের বাড়িতে এ ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ওই বাড়ির আলী আশরাফের ছেলে রিপন আহমেদের সঙ্গে বিয়ের দাবি করেছেন তরুণী। এ ঘটনার পর থেকে রিপন ও তার নববধূ বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

রুমী খাতুন বলেন, টাঙ্গাইলের করটিয়া সা’দত কলেজে পড়ালেখা করার সময় (২০১১ সাল থেকে) রিপনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৩ সালে আমরা কালেমা পড়ে বিয়ে করে সেখানে সংসার করি। তার সঙ্গে আমার মোবাইলে ধারণকৃত কিছু অন্তরঙ্গ ভিডিও এবং ছবি আছে। তবে বিয়ের কোনো কাবিননামা নেই।

রুমি আরও বলেন, রিপনের বাড়িতে একাধিকবার যাতায়াত করেছি। সবশেষ গত ১০ আগস্ট পুত্রবধূ হিসেবে স্বীকৃতি চাইলে রিপনের বাবা জানান পারিবারিকভাবে আবার বিয়ে হবে। এমন প্রতিশ্রুতি দেয়ায় আমি ফিরে যাই। কিন্তু পরে জানতে পারি রিপনকে তার পরিবার অন্যত্র বিয়ে করিয়েছে। তাই অনশন শুরু করেছি।

স্থানীয়রা জানান, গত শুক্রবার রিপন বিয়ে করেছে। খবর পেয়ে রোববার দুপুরে এসে ওই বাড়িতে বিয়ের স্বীকৃতির দাবিতে অনশন শুরু করে রুমি।

রিপনের বড় ভাই লিটন আহমেদ বলেন, ঘটনা সত্য হলেও এখন আর কি করার আছে। যেহেতু রিপনকে বিয়ে করানো হয়েছে। তাই স্থানীয়দের নিয়ে সালিস-মীমাংসার চেষ্টা চলছে।

এ বিষয়ে নওগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু সরকার বলেন, খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে সবকিছু জানলাম। এখন উভয়পক্ষকে নিয়ে বসে আলোচনা করে বিষয়টির মীমাংসা করা হবে।

আপডেট : বাংলাদেশ সময় ২৫ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
622 জন পড়েছেন