শরীরের ওপর দিয়ে গেল মাইক্রোবাস, উঠেই খেলায় মাতলো কিশোর

0
31

আন্তর্জাতিক ডেস্ক

রাস্তার ফুটবল খেলছিল কয়েক জন কিশোর। পাশে অনেকগুলো গাড়ি ছিল। খেলেতে খেলতে একজনের জুতার ফিতা খুলে যায়। সে বসে ফিতা লাগাচ্ছিল, হঠাৎ সাদা রংয়ের একটি মাইক্রোবাস তার শরীরের উপর দিয়ে চলে যায়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সঙ্গে সঙ্গে উঠে জগিং করে খেলতে নেমে পড়ে কিশোর। ভারতের মুম্বইয়ের রাস্তার এমনই এক অবিশ্বাস্য ঘটনার সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

যা দেখে শিউরে উঠছে প্রায় সবাই।

মুম্বইয়ে গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। ফুটেজে দেখা যায়, চালক গাড়িটি সোজা চালিয়ে বেরিয়ে গেলেন।

লাল টি শার্ট আর কালো প্যান্ট পরা সেই কিশোরের ঘাড়ে দু’বার ধাক্কা মারল গাড়ির সামনের অংশ। কিন্তু তাতেও চালকের জ্ঞান ফেরেনি।

তিনি গিয়ার আপ করে গাড়ি নিয়ে বেরিয়ে যান। গাড়িটি চলে যাওয়ার পর ওই কিশোরও দিব্যি জগিং করতে করতে ফের ভিড়ে যায় বন্ধুদের সঙ্গে খেলতে।

ভয়েস অব মুম্বাই নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে এ সিসিটিভি ফুটেজ টুইট করা হয় বুধবার (২৬ সেপ্টেম্বর)। তারপরই ছড়িয়ে পড়তে থাকে সেই ফুটেজ।

এ ব্যাপারে ওই কিশোরের সঙ্গীরা জানায়, বিষয়টা একদম অবিশ্বাস্য। ছেলেটি খেলছিল, এ সময় লাল টি শার্ট আর কালো প্যান্ট পরা সেই কিশোরের ঘাড়ে দু’বার ধাক্কা মারল গাড়ির সামনের অংশ। কিন্তু ছেলেটির গায়ে কোনো চোট লাগেনি। বরং সে দিব্যি সুস্থ অবস্থায় আমাদের সাথে আবারও আগের মতোই খেলতে লাগলো। বিষয়টা অলৌকিক মনে হচ্ছে।

বিষয়টি জানতে নিচের ভিডিওটি দেখুন :

https://www.facebook.com/mizanranabd/videos/2032471623476707/

আপডেট : বাংলাদেশ সময় ২৭ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
291 জন পড়েছেন