বড় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে তুলকালাম কাণ্ড ঘটিয়েছে দেবর

0
46

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় প্রবাসী বড় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে তুলকালাম কাণ্ড ঘটিয়েছে দেবর। সেই সঙ্গে ভাবিকে মারধর করে নগদ ২ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করা হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রী ইয়াসমিন বেগম বাদী হয়ে দেবর ও ননদের স্বামীসহ ছয়জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বুধবার রাতে উপজেলার মিনারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর গৃহবধূর ভাসুর দিদার হোসেন ও ননদের স্বামী মীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলায় গৃহবধূ উল্লেখ করেন, তার স্বামী মোশারফ হোসেন প্রবাসে থাকার সুযোগে তারই ছোট ভাই দেলোয়ার হোসেন ও ননদের স্বামী মীর হোসেন বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল।

২৪ সেপ্টেম্বর রাত ২টার দিকে ননদের স্বামী মীর হোসেন গৃহবধূর ঘরে প্রবেশ করে। এ সময় তাকে ধর্ষণের চেষ্টা চালায় মীর হোসেন। একপর্যায়ে গৃহবধূ চিৎকার দিলে পালিয়ে যায় মীর।

প্রবাসীর স্ত্রী ইয়াসমিন বেগম বলেন, ২৫ সেপ্টেম্বর গভীর রাতে আমার ঘরে ঢুকে দেবর দেলোয়ার হোসেন। এ সময় ঘুমন্ত অবস্থায় ধর্ষণের চেষ্টা চালায় দেলোয়ার।

পরে চিৎকার দিলে দৌড়ে পালিয়ে যায় দেলোয়ার। সকালে দেবরের এ ঘটনা আমার শাশুড়িকে জানাই এবং বিচার দাবি করি। কিন্তু দেবরের বিচার না করে উল্টো আমার শাশুড়ি সুরবানু, ননদ রহিমা বেগম ও হালিমা বেগম, ভাসুর মোতালেব, দিদার হোসেন ও ননদের স্বামী মনির হোসেন আমাকে মারধর করে। সেই সঙ্গে আমার নগদ ২ লাখ ২৫ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন মন্ডল বলেন, এ ঘটনায় ওই গৃহবধূ মামলা করেছেন। রাতেই মামলার এজাহারভুক্ত দুইজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

আপডেট : বাংলাদেশ সময় ২৮ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
386 জন পড়েছেন