‘আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করা’

0
10

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে ড. শামছুল হক ভূঁইয়া এমপি :
‘আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করা’

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ প্রতিনিধি:
গতকাল শুক্রবার ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্ম বার্ষিকী পালন অনুষ্ঠানের আলোচনা সভায় স্থানীয় সংসদ সদস্য ও আ’লীগের জাতীয় পরিষদের সদস্য ড. শামছুল হক ভূঁইয়া বলেছেন, দেশরতœ ও বিশ্বমানবতার অগ্রনায়ক জননেত্রী শেখ হাসিনার অসাধারণ নেতৃত্ব গুণের কারণে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। গত প্রায় দশ বছরে দেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, তার একমাত্র কারিগর শেখ হাসিনা। যোগ্য নেতৃত্ব ও গতিশীল বাংলাদেশ গড়ার কারণে বিশ্বনেতারা আজ শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি রফিকুল আমিন কাজলে’র সভাপতিত্বে বক্তব্য রাখতে গিয়ে তিনি আরো বলেন, সামনে একাদশ সংসদ নির্বাচন । আমাদেরকে আবারো ফরিদগঞ্জসহ সারাদেশে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দুর্জনেরা ফরিদগঞ্জকে বিএনপির ঘাঁিট হিসেবে দেখানো অপচেষ্টা করলেও গত পোনে ৫ বছরে আমি সংসদ সদস্য হিসেবে এবং এর পূর্বে জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব থাকা কালে ফরিদগঞ্জে লুকিয়ে থাকা আওয়ামীলীগের খনিকে উদ্ধারের চেষ্টা করেছি। ফরিদগঞ্জে আগামী সংসদ নির্বাচনে তার প্রমাণ পাওয়া যাবে।

তিনি মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্য করে বলেন, গাছে গাছে না থেকে রাজপথে এসে দলের জন্য কাজ করুন। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য একটাই হওয়া প্রয়োজন শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করা এবং ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার, থানা অফিসার ইনচার্জ হারুন অর রশীদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান সোহাগ ও সাবেক সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।

পরে প্রধানমন্ত্রীর দীর্ঘ নেকহায়াত কামনা করে বিষেশ মোনাজাত ও দোয়া করা হয় একই সাথে জন্মদিনের কেক কাটা হয়। এ ছাড়াও বাদ জুমা উপজেলা পরিষদসহ উপজেলা’র বিভিন্ন মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

আপডেট : বাংলাদেশ সময় ২৯ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
290 জন পড়েছেন