‘ডা. দীপু মনিই হবেন চাঁদপুর-৩ আসনে নৌকার মাঝি’

0
9

হাইমচর নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত যৌথসভায়

‘ডা. দীপু মনিই হবেন চাঁদপুর-৩ আসনে নৌকার মাঝি’

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

…….. হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. নূর হোসেন পাটওয়ারী বলেন, আগামী সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসন থেকে ডা. দীপু মনি এমপি হবেন নৌকার মাঝি। যে যত কিছু গুজবই ছড়াক না কেন ডা. দীপু মনিই চাঁদপুর-৩ আসন থেকে চূড়ান্ত মনোনয়ন পাবেন। ডা. দীপু মনিকে বিজয়ী করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রত্যেক মানুষের ঘরে ঘরে যেয়ে সরকারের উন্নয়নের বার্তাগুলো পৌঁছে দিতে হবে। সে লক্ষ্যে প্রত্যেক ইউনিটে আ’লীগের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সকল অঙ্গ সহযোগী সংগঠনকে কাজ করতে হবে।

শুক্রবার সকাল ১০টায় নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগ অস্থায়ী কার্যালয়ে যৌথসভায় ইউনিয়ন আ’লীগ সভাপতি বাচ্চু মোল্লার সভাপতিত্বে ও আ’লীগ নেতা আলআমিন হাওলাদারের পরিচালনায় বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, ইউপি সদস্য হাসেম মাল, ইউনিয়ন যুবলীগ নেতা রিপন মাল, সাউদ আল নাসের।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, ১নং গাজিপুর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান গাজীসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড  আ’লীগ নেতৃবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় ২৯ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
393 জন পড়েছেন