ফরিদগঞ্জে ডা. হারুন অর রশিদ সাগরের গণসংযোগ ও উন্নয়নের লিফলেট বিতরণ

0
45

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগরের গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

তিনি আজ শনিবার সকালে উপজেলার ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের রাধা মার্কেট, জামতলা বাজার, দেইচর, পাটওয়ারী বাজার, ৭নং পাইকপাড়া ইউনিয়নের কামালপুর, শাহিবাজার, ৮নং পাইকপাড়া ইউনিয়নের কড়ইতলী বাজার ও চৌরাস্তা এলাকায় ব্যাপক গণসংযোগ করেন ও আওয়ামীলীগ সরকারের উন্নয়নের দশ বছরের একটি উন্নয়ন চিত্র লিফলেট আকারে জনগণের মাঝে তুলে ধরেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গণসংযোগকালে ডা. হারুন অর রশিদ সাগর বলেন, বর্তমান সরকার সারা দেশে যে অভাবনীয় উন্নয়ন করেছেন তা বিগত সরকারগুলো করতে পারেনি। তাই দেশে চলমান বড় বড় প্রকল্পগুলোর কাজ এগিয়ে নিতে এবং একটি সমৃদ্ধশালী দেশ গড়তে আবারো একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া প্রার্থীকে নৌকায় ভোট দিবেন। নৌকায় ভোট দিলে এই দেশের উন্নয়ন ও অগ্রগতি হয়। জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা নিয়ে এই ফরিদগঞ্জের আসনে পাঠায় আমারা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে তাকে জয়ী করবো ইনশাআল্লাহ। আপনাদের সন্তান হিসেবে আছি সামনে ও থাকবো। আওয়ামীলীগ মনোনয়ন দিলেও আছি, না দিলেও আছি নৌকার সাথেই।

আপডেট : বাংলাদেশ সময় ২৯ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
333 জন পড়েছেন