তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে বাঁশবাগানে নিয়ে ধর্ষণ

0
54

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে বাঁশবাগানে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় খোকন মোল্যা (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার পোনা কাদিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার খোকন মোল্যা ওই গ্রামের আব্দুর ছত্তার মোল্যার ছেলে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মামলার বিবরণে জানা যায়, ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রতিবেশী খোকন মোল্যা উত্ত্যক্ত করে আসছিল। শুক্রবার রাত ৯টার দিকে খোকন মোল্যা ওই ছাত্রীর বাড়িতে প্রবেশ করে। এ সময় খোকন ছাত্রীর মুখ চেপে ধরে এবং গলায় ওড়না পেঁচিয়ে বাড়ির দক্ষিণ পাশের বাঁশবাগানে নিয়ে ধর্ষণ করে। ছাত্রী চিৎকার দিলে তার মা এগিয়ে গেলে খোকন পালিয়ে যায়।

শনিবার এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে কাশিয়ানী থানায় ধর্ষণ মামলা করেন। পরে এ ঘটনায় জড়িত খোকন মোল্যাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের এএসআই রতন বৈরাগী হোসেন বলেন, এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। এরই মধ্যে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। স্কুলছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার-নিরীক্ষা জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপডেট : বাংলাদেশ সময় ৩০ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
279 জন পড়েছেন