বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিক পলাতক

0
36

মানিকগঞ্জে বিয়ের দাবিতে দুই দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। তবে বাড়িতে প্রেমিকা আসার পর থেকেই পলাতক প্রেমিক বিল্লাল হোসেন (২৩)।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

জেলার শিবালয় উপজেলার জমদুয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। আর ওই তরুণীর বাড়ি ঘিওর উপজেলার শ্রীধরনগর গ্রামে বলে জানা গেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ওই তরুণী জানান, জমদুয়ারা গ্রামের মজিবুর রহমানের ছেলে বাসচালক বিল্লাল হোসেনের সঙ্গে বছর খানেক আগে এক বিয়েবাড়িতে পরিচয় হয় তার। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ হতো তাদের। দেখাও হয়েছে একাধিকবার।

সপ্তাহখানেক আগে পারিবারিকভাবে তরুণীর বিয়ে ঠিক করা হয় পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলায়। বিয়ের রেজিস্ট্রিও হয়েছে। কিন্তু প্রেমিক বিল্লাল বিয়েতে রাজি না হয়ে তার বাড়িতে চলে এলে বিয়ে করবেন বলে আশ্বাস দেন।

সেই আশ্বাসেই শনিবার দুপুরে প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠেন ওই তরুণী। কিন্তু তাকে মেনে নিতে আপত্তি জানান প্রেমিকের বাবা-মা। অবস্থা বেগতিক দেখে প্রেমিক বিল্লাল হোসেনও বাড়ি থেকে কেটে পড়েন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, তরুণীকে গ্রাম্য মাতবর তাহেজ খাঁর বাড়িতে রাখা হয়েছে।

সেখানে উপস্থিত স্থানীয় ইউপি সদস্য তোতা মিয়া জানান, মেয়ের মা-বাবাকে খবর দেয়া হয়েছে। তবে তারা আসতে রাজি হচ্ছেন না। তারা এলেই বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করা হবে।

আপডেট : বাংলাদেশ সময় ৩০ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
283 জন পড়েছেন