dipu moni

চাঁদপুরে অর্ধশত কোটি টাকার উন্নয়নমূলক কাজের উদ্বোধন করলেন ডা.দীপু মনি

চাঁদপুর রিপোর্ট প্রতিবেদক :

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী, কল্যাণপুর, আশিকাটি, বিষ্ণুপুর, শাহমাহমুদপুর, মৈশাদী ও রামপুর ইউনিয়নে বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের প্রায় অর্ধশত কোটি টাকার উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি।

এসময় বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে তিনি তার বক্তব্যে বলেন, আজ শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশে এতো উন্নয়ন। কারণ শেখ হাসিনার স্বপ্ন এদেশকে একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তোলা। সেই লক্ষ্য নিয়েই তিনি এ দেশ ও দেশের মানুষের জন্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, গত ২ বার আপনাদের সমর্থন ও ভোটে নির্বাচিত হয়ে আওয়ামী লীগ সরকার এদেশকে একটি ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ হিসেবে গড়ে তুলছে। মনে রাখবেন একমাত্র আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে এদেশের উন্নয়ন হয়। আর এ উন্নয়নের ফলেই দেশ আজ ঘুরে দাঁড়িয়েছে।

এসময় তিনি বলেন, চাঁদপুর ও হাইমচরের মানুষ যে বিশ্বাস ও আস্থা নিয়ে আমাকে ভোট দিয়েছে। আমি আপনাদের সে বিশ্বাসের মর্যাদা রাখতে সর্বাত্মক চেষ্টা করেছি। আশাকরি আগামী দিনেও আপনারা আমাকে আপনাদের সেই পবিত্র সমর্থন দিয়ে আপনাদের সেবা করবার সুযোগ করে দিবেন।

মঙ্গলবার (৩০ অক্টোবর) সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নের জিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৮৮ লক্ষ্য টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, কল্যাণপুর ইউনিয়নের দাসাদী উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া দেলোয়ার হোসেন হাইস্কুল এন্ড কলেজে পোনে ৩ কোটি টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের উদ্বোধন, মনোহরকান্দিতে ১৪শত মিটার নতুন রাস্তা পাকার কাজের উদ্বোধন ও আরো ৯০০ মিটার নতুন রাস্তার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন, মৈশাদী ইউনিয়নে হামানকার্দ্দী ৯ নং ওয়ার্ডে ৩২ ফুট সেতুর নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন, শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট নতুন একাডেমিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনসহ আশিকাটি ও রামপুর ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন চাঁদপুর ৩ নির্বাচনী এলাকার মাননীয় সাংসদ আলহাজ্ব ডা. দীপু মনি এমপি।

এদিন সব মিলিয়ে প্রায় অর্ধশত কোটি টাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন ও নতুন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সাবেক এই পররাষ্ট্রমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, মডেল থানার ওসি ইব্রাহীম খলিল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, তরপুরচন্ডী ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, কল্যাণপুর ইউনিয়নের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি, খেরুদিয়া দেলোয়ার হোসেন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজবাহ উদ্দিন, বিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান শামিম খান, মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান মুনিরুজ্জামান মানিক, রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুনসহ আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় : ০৫:২৭ পিএম, ৩১ অক্টোবর ২০১৮ খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

710 জন পড়েছেন
শেয়ার করুন