CNG accident

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চাঁদপুর রিপোর্ট প্রতিবেদক :

‌নিরাপদ সড়ক দিব‌সে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বাকিলায় ট্রাক সিএন‌জি মুখোমু‌খি সংর্ঘ‌ষে পিতা ও পুত্রসহ ৩ জন নিহত হয়েছে। এ সময় ঘাতক ট্রাক চালক পা‌লি‌য়ে যায়।

দুর্ঘটনায় নিহতরা হলেন শাহরাস্তি উপজেলার উয়ারুক পাটওয়ারী বাড়ীর এলেম হোসেন (৪৮), তার ছেলে এমরান হোসেন (২৫) ও সুরসই এলাকার সুফিয়ান কাজী (৩৫)। আহত সিএনজি চালক একই গ্রামের বিল্লাল হোসেন (৩০) ও যাত্রী রাকিব হোসেন (৩৫)। তাদের দুইজনের অবস্থাও আশংকাজনক।

টামটা দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ হোসেন জানান, নিহতরা সবাই চাঁদপুরে মাছ ধরার জন্য যাচ্ছিল। তারা রাত ৩টায় ওয়ারুক থেকে সিএনজি যোগে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-পরিদর্শক ফরিদ আহমেদ জানান, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সংস্কার কাজ চলমান রয়েছে। রাতের বেলায় ঠিকাদারী প্রতিষ্ঠান রানা বিল্ডার্স রাস্তার উপর এলো-মেলোভাবে মাটি ফেলে রাস্তা সরু করে রাখায় এমন মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে। ঠিক কি গাড়ীর সাথে সিএনজির সংঘর্ষ ঘটেছে এমন কথা কেউ নিশ্চিত করে বলতে পারছেনা।

স্থানীয়রা জানান, কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের সংস্কার করা ঠিকাদারী প্রতিষ্ঠানের গাফিলতির কারণে ৩টি তাজা প্রাণ ঝড়ে গেল।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই জয়নাল বলেন ধারনা করা হচ্ছে কাভার্ড ভ্যান বা ট্রাক সিএনজিকে পেছন থেকে ধাক্কা দিয়ে সিএনজির উপর দিয়ে গাড়ী চলে গেছে। এতে করে সিএনজির পেছনের সিটে বসা পিতা-পুত্রসহ একই এলাকার ৩জনই ঘটনাস্থলে নিহত হয়েছে।

দূর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে চাঁদপুর ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিস পৌঁছে আহতদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

সড়ক দূর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে ছুটে যান হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং স্থানীয়দের সাথে কথা বলেন।

আপডেট : বাংলাদেশ সময় : ০৯:২০ এএম, ২২ অক্টোবর ২০১৮ খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

1,055 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply