cow

চাঁদপুরে ৯ গরু চোর আটক, ৫ গরু ও মাংস উদ্ধার

আনিছুর রহমান সুজন :
চাঁদপুর শহরের তরপুরচন্ডী ঘোড়ামারা আশ্রয়ন প্রকল্প সামনে অভিযান চালিয়ে ৯ গরু চোরকে আটক করেছে পুলিশ। একই সময় চুরি হওয়া বাচুরসহ ৫ গরু ও একটি জবাইকৃত গরুর মাংস উদ্ধার করা হয়।

শনিবার দিনভর অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা হয়।

আটক চোর চক্রের সদস্যরা হচ্ছে চাঁদপুর সদরের চক্ষুহাসপাতাল এলাকার নবীর হোসেনের ছেলে রফিকুল ইসলাম (সবুজ) (৩৫), হাজীগঞ্জ উপজেলার মহেশপুর গ্রামের মৃত আব্দুর রবের ছেলে মো. মহসিন (৪০), একই উপজেলার মকিবাদ এলাকার মৃত আবুল কালমের ছেলে মো. সোহেল (২৪) ও মো. আব্দুল আজিজ (৩২), সদর উপজেলার লদেরগাঁও গ্রামের মো. সিরাজের ছেলে মো. সেলিম (৩৩), পূর্ব বালিয়ার হাফিজ উদ্দিনের ছেলে মো. মাহফুজ (২৪), বাগাদী ইউনিয়নের শফি উল্যাহর ছেলে শহিদুল্যাহ (৩২), বিষ্ণুদী মৃত আব্দুল মান্নান মিজির ছেলে রবিউল হোসেন (৩২), ফরিদগঞ্জ পৌরসভার কাছিয়াড়া এলাকার মজিবুল হকের ছেলে বোরহান (৩৪)।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৬ অক্টোবর) বিকেলে ফরিদগঞ্জ পাইকপাড়া এলাকা থেকে প্রথমে বোরহানকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে তার দেয়া তথ্য মতে শনিবার দুপুরে ফরিদগঞ্জ থানা পুলিশ শহরের বঙ্গবন্ধু সড়কের আশ্রয়ন প্রকল্প এলাকার পুকুর পাড়ের একটি ঘরে বাকী চোর চক্রের সদস্যদের আটক করে। একই সময় বাচুরসহ ৫টি গরু এবং জবাইকৃত গরুর গোশত উদ্ধার করে ফরিদগঞ্জ থানায় নিয়ে যায়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুনুর রশিদ চৌধুরী জানান, আটক চোর চক্রের বিরুদ্ধে মামলা হচ্ছে। উদ্ধারকৃত মাংস এতিমখানা বিতরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আফজাল হোসেন বলেন, আটক চোর সদস্য সবুজ দীর্ঘদিন গরু চুরির সাথে জড়িত। সারা জেলায় তার চোর চক্রের সদস্য রয়েছে। সেই হচ্ছে এ চেক্রর মুলহোতা। এ পর্যন্ত প্রায় ২শ’ গরু চুরি করে বিক্রি করছে বলে সবুজ স্বীকার করে।

আপডেট : বাংলাদেশ সময় : ১১:০৮ পিএম, ২৮ অক্টোবর ২০১৮ খ্রি.রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

1,477 জন পড়েছেন
শেয়ার করুন