ত্রাণমন্ত্রী মায়ার মামলা থেকে অব্যাহতি, মতলবে আনন্দ মিছিল

0
63

ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া দুদুকের মামলা থেকে অব্যহতি পাওয়ায় ফতেপুর পূর্ব ইউনিয়নে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

গোলাম নবী খোকন ও সফিক রানা, মতলব উত্তর থেকে :

http://picasion.com/

মতলব উত্তর প্রতিনিধি: দুর্নীতি দমন কমিশনের মামলা থেকে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি অব্যহতি পাওয়ায় মতলব উত্তর উপজেলার ১০নং ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

গতকাল ৮ অক্টোবর সোমবার হাইকোর্টের করা দুদকের মামলার অব্যহতি পাওয়ায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াসের নেতৃত্বে আনন্দ মিছিলটি ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ূন কবির, যুবলীগ নেতা মিনাজুর রহমান টুটুল, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি এমরান হোসেন রাজু, স্বেচ্ছাসেবকলীগ নেতা নাছির, যুবলীগ নেতা কবির হোসেনসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছেংগারচর পৌর আ.লীগ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি দুদক এর মামলায় বেকসুল খালাস পাওয়ায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আ.লীগ ও সহযোগি সংগঠনের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

সোমবার হাইকোর্টের করা দুদকের মামলার বেকসুল পাওয়া ছেংগারচর পৌর আওয়ামীলীগ দলীয় কার্যালয় থেকে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান ঢালী নেতৃত্বে মিছিল বের হয়ে থানা রোড, বাজার, কলেজ রোড’সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে আনন্দ মিছিল শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, আওয়ামীলীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লা, বঙ্গবন্ধু পরিষদের সদস্য মালেক খান, ডালিম সরকার, উপজেলা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক শ্রমিকলীগ নেতা মো. শামীম প্রধান, পৌর কাউন্সিলল শাহাদাত হোসেন খোকন ঢালী, আবদুস সালাম খান, কুদ্দুস মিয়া, সাবেক ২নং ওয়ার্ড কাউন্সিলর খোকন প্রধান, সাহিনুর বেপারী, মোঃ চাঁন মিয়া সরকার, পৌর কমিউনিটিং পুলিশ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শেখ ফরিদ বেপারী, মোঃ আহসান উল্যাহ দর্জি, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, পৌর যুবলীগের প্রচার সম্পাদক মোঃ মিজানুর রহমান বেপারী, পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, যুবলীগ নেতা মারফত আলী মজুমদার, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার, পৌর স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক সোহেল ঢালী, মুক্তিযোদ্ধা প্রজন্মে লীগের সাধারন সম্পাদক খোরশেদ আলম অপু, একে আজাদ, নেতা নূরে আলম নয়ন, মো. আল-আমিন বেপারী, মো. বাদল ঢালী, লিটন ঢালী, মোফাজ্জল ঢালী, সুমন ঢালী, মোঃ মুকুল খানসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

মোহনপুর ইউপি সদস্য বাবুল মিয়ার নেতৃত্বে বিরাট আনন্দ মিছিল

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পাওয়ায় মতলব উত্তরের মোহনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল মিয়ার নেতৃত্বে বিরাট আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। সহ¯্রাধীক নেতৃবৃন্দ নিয়ে মিছিলটি বাহাদুরপুর থেকে শুরু করে সটাকী বাজার, সুগন্ধি, উত্তর শিকিরচর, দক্ষিণ শিকিরচর হইয়া বালু মাঠে এসে সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যেমে এসে শেষ হয়।

ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. রাজ্জাক প্রধানের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা রবিন মিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য বক্তব্য রাখেন, মোহনপুর ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক লনি সিকদার, ৬নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক নান্নু মিজি, আবু প্রধান, রসুল বেপারী, আমিন কবিরাজ, বাবুল প্রধান, মানিক মিজি, নুরুল হক প্রধান, তাফাজ্জল প্রধান, বারেক বেপারী, হুমায়ূন বেপারী।

এ সময় উপস্থিত ছিলেন- নবী ঢালী, উমর আলী প্রধান, ওয়ার্ড যুবলীগ নেতা আনোয়ার হোসেন বেপারী, মুজিবুর রহমান মিজি, বাবু বেপারী, রব প্রধান, শাহ-আলম প্রধান, বাশেদ প্রধান, ডালিম সরকার, সোহেল ছাত্রলীগ নেতা মো. জনি, অনিক, রুবেল হোসেন, ফয়সাল’সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তরা বলেন, এ রায়ের ফলে আমাদের জনগনের বিজয় প্রতিফালিত হয়েছে। আমাদের বিশ^াস ছিলো আমাদের নেতা মিথ্যা মামলা হতে বেকসুর খালাস পেয়ে জনতার নেতা, রাজপথের নেতা বীরদর্পে মোদের মাঝে ফিরে আসবেন। আমরা মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। উপস্থিত নেতারা সকলকে দলমত নির্বিশেষে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ¦ান জানান।

কলাকান্দা ইউপি চেয়ারম্যান সুভা’র নেতৃত্বে আনন্দ মিছিল

মতলব উত্তর প্রতিনিধি :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পাওয়ায় মতলব উত্তরের কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা’রে নেতৃত্বে বিরাট আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। সহ¯্রাধিক নেতৃবৃন্দ নিয়ে মিছিলটি ১নং. ২নং ও ৩নং ওয়ার্ড প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যেমে এসে শেষ হয়। সভায় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ইউপি সদস্য ও স্থানীয় জনতা অংশগ্রহণ করে।

পাঁচানী চৌরাস্তা বাজারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পাওয়ায় মতলব উত্তরের মোহনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হোসেন প্রমাণিক ও যুবলীগ নেতা মো. বাবু প্রমাণিক এর নেতৃত্বে বিরাট আনন্দ মিছিল বের হয় পরে সকলকে মিষ্টি খাওয়ানো হয়।

এ সময় যুবলীগ নেতা রিয়াদ হোসেন ও আবু তাহের’সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তরা বলেন, এ রায়ের ফলে আমাদের জনগনের বিজয় প্রতিফালিত হয়েছে। আমাদের বিশ^াস ছিলো আমাদের নেতা মিথ্যা মামলা হতে বেকসুর খালাস পেয়ে জনতার নেতা, রাজপথের নেতা বীরদর্পে আমাদের মাঝে ফিরে আসবেন। আমরা মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। উপস্থিত নেতারা সকলকে দলমত নির্বিশেষে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ¦ান জানান।

ফতেপুর পশ্চিম, জহিরাবাদ ও কলাকান্দা ইউনিয়নে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পাওয়ায় মতলব উত্তরের ফতেপুর পশ্চিম, জহিরাবাদ ও কলাকান্দা ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীরা পাঁচানী চৌরাস্তা বাজারে রাতে আনন্দ মিছিল বের করে।

মিছিলে নেতৃত্ব দেন- জহিরাবাদ ইউপি চেয়ারম্যান আলী আক্কাছ বাদল। বিরাট আনন্দ মিছিল বের হয় পরে দলীয় কার্যালয়ে সকলকে মিষ্টি খাওয়ানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম, শ্রমিকলীগ নেতা খোরশেদ আলম চৌধুরী, খোরশেদ আলম, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. শাহিন চৌধুরী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গোলাম মোস্তফা, কলাকান্দা শ্রমিক লীগ নেতা শ্যামল সরকার’সহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় : ৯:১৫ পিএম, ০৮ অক্টোবর ২০১৮  খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
617 জন পড়েছেন
http://picasion.com/