দি ফারমার্স ব্যাংক লিমিটেড ফরিদগঞ্জে ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশ

0
37

দি ফারমার্স ব্যাংক লিমিটেড ফরিদগঞ্জে ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশ
গ্রাহকের অঙ্গীকার রক্ষা করাই আমাদের বড় চ্যালেঞ্জ
———– ব্যবস্থাপনা পরিচালক এস,এন খসরু

আনিছুর রহমান সুজন :
দি ফারমার্স ব্যাংক লিমিটেড ফরিদগঞ্জ গৃদকালিন্দিয়া শাখার উদ্যোগে ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় ব্যাংকের কার্যালয়ে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

http://picasion.com/

এ সময় প্রধান অতিথি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এসএন খশরু বলেন, বর্তমানে গ্রাহকের অঙ্গীকার রক্ষা করাই আমাদের বড় চ্যালেঞ্জ। দি ফারমার্স ব্যাংকের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে সেটি সময় সাপেক্ষে ব্যাংক ও গ্রাহকের জন্য সু-শাসনের উদাহরণ। তা নাহলে হয়তোবা আরো বড় ধরনের সমস্যায় পড়তে হতো। একটি কুচক্রীমহল পরিকল্পিতভাবে পরিচালনা পর্ষদের সুনাম ক্ষুন্ন করার জন্য এই পায়তারা করেছে। তবে ষড়যন্ত্রকারীরা বর্তমানে জেলহাজতে রয়েছে। আশা করি এর সুষ্ঠু বিচার গ্রাহকরা পাবে। কিছু সময়ের জন্য গ্রাহকদের অসুবিধার কারণে আমারা ব্যাংকের পক্ষ থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি। অল্প কিছুদিনের মধ্যেই আমরা এই সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। বর্তমানে এই ব্যাংকের ৬৪ ভাগই সরকার নিয়ন্ত্রণ করছে। সরকারী ৪ টি ব্যাংকের সার্বিক সহযোগীতায় আমাদের ৫৪ টি শাখায় আমানত সংগ্রহ ৩৬০ কোটি টাকা, ঋণ আদায় ৬০০ কোটি টাকা, আমানত ফেরত ১০০ কোটি টাকা সহ সকল সমস্যা সমাধান করতে সক্ষম হয়েছি। প্রতিটি শাখায় কিছু কিছু সমস্যা দেখা দিলেও এই গৃদকালিন্দিয়া শাখায় কোন অভিযোগ নেই। এটি আমার জন্য একটি ইতিহাস হয়ে থাকবে। এই শাখায় গ্রাহকদের কোন সমস্যা দেখা দিলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন।

অনুষ্ঠানে উপ-ব্যবস্থাপক মোঃ মোতালেব এর সভাপতিত্বে শাখা ব্যবস্থাপক আতাউর রহমান পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা পরিচালক এসএন খশরু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অহিদুর রহমান রানা, বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের অধ্যক্ষ কুন্তল কৃষ্ণ নাথ, প্রেসক্লাব সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক, প্রবীর চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান ইসকান্দর আলী, গ্রাহক একে আজাদ, রোকন পাটওয়ারী, জিএস তছলিম, আবুল খায়ের পাটওয়ারী প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন ম্যানেজার (অপারেশন) মোঃ আবু নাইম, কর্মকর্তা মাহবুবুল আলম, তোহিদুল ইসলাম, সিরাজুল ইসলাম সহ কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় : ১২:১৫ পিএম, ০৮ অক্টোবর ২০১৮  খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
627 জন পড়েছেন
http://picasion.com/