unnon rally

`দেশের অগ্রযাত্রার কারণে আজ আমরা মধ্যম আয়ের দেশ’

ফরিদগঞ্জে সৃজনে উন্নয়নে শীর্ষক অনুষ্ঠানে
দেশের অগ্রযাত্রার কারণে আজ আমরা মধ্যম আয়ের দেশ
…… ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ থেকে :
সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, আমি এমপি হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকে ফরিদগঞ্জবাসীর উন্নয়নে কাজ করে চলেছি। ইতিমধ্যেই অনেক উন্নয়ন আজ দৃশ্যমান। কিন্তু আমাদের আরো কিছু উন্নয়ন প্রয়োজন বাকী রয়ে গেছে। সহসাই ফরিগঞ্জে ফায়ার সার্ভিস ষ্টেশন স্থাপনের কাজ শুরু হবে। আগামীতে আমার পরিকল্পনার অংশ হিসেবে ফরিদগঞ্জ উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া মরা ডাকাতিয়াকে ঘিরে একটি পর্যটন কেন্দ্র করা। ইতিমধ্যেই আমরা একটি প্রকল্প জমা দিয়েছি। আশা করছি নতুন সরকার এসে তা বাস্তবায়ন শুরু করবে। এসব কিছু বাস্তবায়ন করতে আপনাদের সাহায্য ও সহযোগিতা প্রয়োজন।

মঙ্গলবার সকালে ফরিদগঞ্জে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক র‌্যালী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে একথা বলেন। সভায় ইউএনও মো: আলী আফরোজের সভাপতিত্বে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে টানা প্রায় ১০ বছর আওয়ামীলীগ ক্ষমতায় থাকার কারণে আজ পৃথিবী জুড়ে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। দেশের অগ্রযাত্রার কারণে আজ আমরা মধ্যম আয়ের দেশ। কিন্তু এখানেই থেমে গেলে চলবে আমাদেরকে উন্নত দেশের সারিতে নিজেদের পৌছাতে হবে। সেজন্য প্রয়োজন ধারাবাহিকতা ।

উপজেলা প্রকৌশলী ড. মোহাম্মদ জিয়াউল ইসলাম মুজমদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, ফরিদগঞ্জ এ আর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রিনা নাসরিন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান প্রমুখ।

এদিকে এর আগে সকালে সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বিগত সময়গুলোতে তার উন্নয়ন কর্মকা-ে সার্বিক সহযোগিতার জন্য সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানান।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আলী আফরোজের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামীলগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, সি.সহসভাপতি রফিকুল আমিন কাজল, ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রিনা নাসরিন, ইউএইচও ডা. জাহাঙ্গীর আলম শিপন, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মুজমদার প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় : ১০:০৩ এএম, ৩১ অক্টোবর ২০১৮ খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

721 জন পড়েছেন
শেয়ার করুন