panchogor 1

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০, আহত ২০

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে মা ও ছেলে রয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ২০ জন।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের দশমাইল নামক স্থানে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত এবং কমপক্ষে ২০ জন গুরুতর অাহত হয়েছে। গুরুতর আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের সংখ্যা বারতে পারে বলে আশংকা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের দশমাইল নামক স্থানে পঞ্চগড় থেকে দুই বোন নামের একটি যাত্রীবাহী মিনিবাস তেঁতুলিয়া যাচ্ছিল। অপর দিক থেকে আসা বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের একটি অংশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়। আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর এক শিশু ও এক নারীসহ আরও ৪ জন মারা যান। নিহতদের তিন চার জনের মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছে বলে যানা গেছে।

এলাকাবাসী, পঞ্চগড় এবং তেঁতুলিয়া উপজেলার দমকল বাহিনীর দুটি ইউনিটসহ পুলিশস উদ্ধার কজে লিপ্ত হয়। দুর্ঘটনার পর জেলা প্রশাসন সাবিনা ইয়াসমিন, পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্কাস আলী দুর্ঘটনায় ১০ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন এখন এপর্যন্ত দু’জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন সাতমেরা ইউনিয়নের জোতহাসনা এলাকার সাইদুল ইসলামের স্ত্রী লাভলী (২৫) ও ছেলে ইয়াসিনের (৭)।

612 জন পড়েছেন
শেয়ার করুন