‘ফরিদগঞ্জের মানুষের কাছে যে সাড়া পেয়েছি তা ভুলবো না’

0
49

ফরিদগঞ্জে ইউএনও মাহফুজুর রহমানের বিদায় সংবর্ধনা
‘ফরিদগঞ্জের মানুষের কাছে যে সাড়া পেয়েছি তা ভুলবো না’

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ থেকে ক´বাজার সদরে বদলি হয়ে যাওয়া সাবেক উপজেলা নিবার্হী কর্মকর্তা এ.এইচ.এম মাহফুজুর রহমানকে বিদায় সংবর্ধনা দিয়েছে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ।

http://picasion.com/

বুধবার সকালে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকারের সভাপতিত্বে বিদায়ী ইউএনও তার বক্তব্যে বলেন, প্রায় ১ বছরের কর্মজীবনে ফরিদগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষের কাছে আমি যে সাড়া পেয়েছি। তা আমি ভুলবো না। সংসদ সদস্য থেকে শুরু করে অতিদ্ররিদ্র মানুষও সঠিক কাজটি করতে সহযোগিতা করেছেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক সময়ের তলা বিহীন ঝুড়ি বলা বাংলাদেশকে যেভাবে ঐকান্তিক প্রচেষ্টায় টেনে তুলছেন, তা দৃষ্টান্ত মূলক। উপজেলা পর্যায় থেকে আমরা প্রধানমন্ত্রীকে এই অগ্রযাত্রায় সহযোগিতা করেছি। প্রতিটি সেক্টরে চেষ্টা করেছি সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে কাজের সবটুকু আদায় করতে । যাতে জনগণ প্রকৃত সেবা থেকে বঞ্ছিত না হয়। আমি খুব সার্থক কারণ আমার ১১মাসের কর্মকালে প্রশাসন, সেবা খাতের কর্মকর্তা কর্মচারী এবং জনপ্রতিনিধিরা আমাকে এই কাজে সার্বিক সহযোগিতা করেছেন। আশা করছি আমি যেসব কাজ শুরু করেছি, নতুন ইউএনও সেই ধারাবাহিকতা বজায় রাখবেন। তাতে ফরিদগঞ্জ উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলা সম্ভব হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আওরঙ্গজেব স¤্রাটের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইসচেয়ারম্যান রিনা নাসরিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহাঙ্গীর আলম শিপন, ফরিদগঞ্জ এ আর মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. এ কে এম মাহবুবুর রহমান, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সহিদুল্যা তপাদার, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মিজানুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গিয়াস কবির, উপজেলা কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আব্দুল আউয়াল, ভুমি অফিসের কানুনগো এবং ভুমি অফিসার সমিতির ফরিদগঞ্জ শাখার সভাপতি।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষে বিদায়ী ইউএনও এ. এইচ.এম মাহফুজুর রহমান, উপজেলা হিসাব রক্ষন কর্মকর্তা মিজানুর রহমান ও সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুল গনিকে বিদায়ী সংর্বধনা দেয়া হয়। ইউএইচও ডা. জাহাঙ্গীর আলম শিপনের সভপতিত্বে ও উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদারের সঞ্চালনে বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জ্যোর্তিময় ভৌমিক, উপজেলা কৃষি কর্মকর্তা মো: মাহবুব-উর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোখলেছুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মো: আওরঙ্গজেব, সহকারি শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান এবং ডা. পরেশ চন্দ্র পাল প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় : ০৭:২২ পিএম, ২৪ অক্টোবর ২০১৮ খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
468 জন পড়েছেন
http://picasion.com/