ফরিদগঞ্জে প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে অফিসার ইনচার্জ হারুন অর রশিদ চৌধুরীর মতবিনিময়

0
29

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মো: হারুন অর রশিদ চৌধুরী ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন।

রোববার রাতে থানায় অনুষ্ঠিত মতবিনিময়কালে তিনি বলেন, সড়ক নিরাপত্তা নিশ্চিত করতে চলাচল নিষিদ্ধ টাক্টর চলাচলে অনুমতি দেয়ার প্রশ্নই উঠে না। বরং পুলিশের দৃষ্টির বাইরে রাতে ও ভোর রাতে এগুলো চলাচলের যে অভিযোগ রয়েছে সেগুলো আমলে নেয়া হবে। সড়কে টাক্টর চলাচল শূন্যের কোটায় নিয়ে আসা হবে। এজন্য ব্যবস্থা গ্রহণ শুরু হয়েছে।

http://picasion.com/

তিনি বলেন, থানায় এসে কোন মানুষ যেন অযথা হয়রানি না হয় বা কেউ যেন পুলিশের নামে হয়রানি করতে না পারে সেজন্য তীক্ষè নজরদারী রয়েছে। এসময় তিনি মাদকসহ সমাজের অপরাধ নির্মূলে সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করে বলেন, আমরা সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই। যাতে একটি সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে উঠে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা সংবাদকর্মীদের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক দলগুলো যাতে পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ দেখায় এবং হানাহানিতে লিপ্ত না হয় সেজন্য অনুরোধ জানিয়ে বলেন, আমি এখানে এসে দেখেছি রাজনৈতিক দলগুলো পরস্পরের প্রতি সহনশীলতা অটটু রয়েছে। তারপরও অযথা যেন কোন ঝামেলা না হয় সেজন্য আগ থেকেই এই অনুরোধ করা হলো।

হারুন অর রশিদ বলেন, ফরিদগঞ্জ একটি বড় উপজেলা । প্রয়োজনের তুলনায় এখানে পুলিশ সদস্য অপ্রতুল। তাই সমাজের অপরাধ প্রবনতা দুর করতে সকলকে এগিয়ে আসতে হবে এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, যুগ্মসম্পাদক আমান উল্যাহ, সাংগঠনিক সম্পাদক নারায়ন রবিদাস, দপ্তর সম্পাদক আব্দুচ ছোবহান লিটন, সহ অর্থ সম্পাদক জাকির হোসেন সৈকত, প্রচার সম্পাদক আনিছুর রহমান সুজন, ক্রীড়া ও সমাজ কল্যাল বিষয়ক সম্পাদক শরীফ আহাম্মদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক লিটন কুমার দাস, আইসিটি সম্পাদক শাকিল হাসান, সদস্য জাতির হোসেন সাঈদ পাটওয়ারী, তাপস চক্রবর্তী, নুরুল ইসলাম ফরহাদ , জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরানও উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় : ৯:১৫ পিএম, ০৮ অক্টোবর ২০১৮  খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
556 জন পড়েছেন
http://picasion.com/