rape khala

বিয়ের প্রলোভন দেখিয়ে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শনিবার দুপুরে ওই ছাত্রী তার প্রেমিক শফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

শুক্রবার রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও বাটপাড়া গ্রামের নুরু সরকারের লেবু বাগানে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত শফিকুল ইসলাম পলাতক রয়েছে।

মামলায় ওই ছাত্রী উল্লেখ করেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও নেছারিয়া দাখিল মাদরাসায় ৭ম শ্রেণিতে পড়াশোনা করে সে। দীর্ঘদিন ধরে উপজেলার ভারগাঁও বাটপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম মাদরাসায় যাওয়া-আসার পথে তাকে উত্ত্যক্ত করে প্রেমের প্রস্তাব দিত। একপর্যায়ে হুমকি ধামকি দেয়ায় ভয়ে প্রেমে রাজি হয় ওই ছাত্রী। পরে শফিকুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে শফিকুল ওই ছাত্রীর সঙ্গে কথা আছে বলে একই এলাকার নুরু সরকারের লেবু বাগানে

Night King Sex Update
 নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889 এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

নিয়ে যায়। এ সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে মুখে ওড়না পেঁচিয়ে ধর্ষণ করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে শফিকুল পালিয়ে যায়। পরে ওই ছাত্রী তার বাবা-মাকে বিষয়টি জানালে শফিকুলের বাড়িতে গিয়ে বিচার দাবি করে তার পরিবার। এ সময় ওই ছাত্রীর পরিবারকে হত্যার হুমকি দেয় শফিকুলের পরিবার। ঘটনার পর শফিকুল এলাকা থেকে পালিয়ে গেছে।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপডেট : বাংলাদেশ সময় : ০৫:১৭ পিএম, ০৫ অক্টোবর ২০১৮  খ্রি.শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

805 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply