Ikbal hosain

মতলবে পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষা উপলক্ষে প্রস্তুতি সভা

সফিক রানা :
সারাদেশে একযোগে প্রাথমিক শিক্ষা বোর্ড কর্তৃক প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা-২০১৮ আগামী ১৮ নভেম্বর শুরু হবে। একই সাথে মতলব উত্তরে মোট ২৫ টি কেন্দ্রে এ পরীক্ষা শুরু হয়ে শেষ হবে ২৬ নভেম্বর’১৮।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে মতলব উত্তর উপজেলা মায়া বীরবিক্রম অডিটোরিয়ামে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন- উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভূঁইয়া।

বক্তব্যে তিনি বলেন, মতলব উত্তরে সম্পূর্ণ নকলমুক্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। কোন শিক্ষক বা ছাত্র/ছাত্রীদের যদি অসাধুপায় অবলম্বন করলে তাহলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, নকলমুক্ত পরীক্ষা গ্রহনে যতরকম ব্যবস্থা নেওয়া প্রয়োজন, আমরা তা নিয়েছি। তাছাড়া বহিরাগত কোন লোক প্রবেশ করতে দেয়া যাবে না। নকলমুক্ত পরীক্ষা গ্রহনে তিনি সকল শিক্ষক ও সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন- সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, এসআই গোলাম মোস্তফা, সহকারী শিক্ষা অফিসার মোজাম্মেল হক’সহ বিভিন্ন কেন্দ্র সচিবরা। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় : ০৫:১২ পিএম, ২৩ অক্টোবর ২০১৮ খ্রি.মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

657 জন পড়েছেন
শেয়ার করুন