Nitai

মতলব উত্তরে নিতাই স্যারকে সংবর্ধনা ও আর্থিক অনুদান প্রদান

সফিক রানা :

মতলব উত্তরে অবসরপ্রাপ্ত দরিদ্র শিক্ষক বাবু নিত্যানন্দ মজুমদারকে সংবর্ধনা ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। চাকুরী থেকে অবসরের ৭বছর পর কোন মাধ্যমে সংবর্ধনা পেয়ে সংক্ষিপ্ত আলোচনা করতে যেয়ে অসুস্থ্য গুনী এই শিক্ষকের চোখদিয়ে পানি চলে আসে।

শনিবার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে এই স্কুলেরই এসএসসি ২০০০ইং “ফ্রেন্ডর্স ফাউন্ডেশনের” উদ্যোগে সংবর্ধনা ও আর্থিক অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংবর্ধিত গুনী শিক্ষক বাবু নিত্যানন্দ মজুমদার।

সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য উপস্থাপন করেন সংগঠনের অন্যতম নেতা ডা. মিজানুর রহমান।

স্কুলের প্রধান শিক্ষক দলিল উদ্দিনের সভাপতিত্বে এবং এএসএম নুরুল আনোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাসির উদ্দিন, স্কুল পরিচালনা কমিটির সাবেক সদস্য শফিকুল ইসলাম সরকার, বর্তমান সদস্য বশির আল হেলাল, সংগঠনের নেতা আলাউদ্দিন শাহ, শহিদুল ইসলাম প্রমূখ। ফ্রেন্ডর্স ফাউন্ডেশন ২০০০ইং এর নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন, হাসানুজ্জামান চপল, শ্রী চন্দ্র কিশোর, জসিম উদ্দিন দেওয়ান, আবুল খায়ের, আব্দুল করিম, ইকবাল হোসেন মোল্লা, মফিজুল ইসলাম প্রমুখ।

অবসরপ্রাপ্ত দরিদ্র গুনী শিক্ষক বাবু নিত্যানন্দ মজুমদারকে সংবর্ধনা ও ৩৫হাজার টাকা’র আর্থিক অনুদান প্রদানের পাশাপাশি স্যারকে সন্মাননা ক্রেষ্ট, ধূতী-পাঞ্জাবী ও স্যারের সহধর্মিনী জন্য শাড়ি কাপড় প্রদান করা হয়।

সংবর্ধিত গুনী এই শিক্ষক বাবু নিত্যানন্দ মজুমদার তাঁর বক্তব্যে বলেন, আজ আমার চোখ দিয়ে পানি বের হলেও তা আনন্দের অশ্রু। আমরা যখন শিক্ষকতায় আসি শিক্ষকতা পেশায় টাকা ছিল না। ছিল শুধুই সন্মান আর সন্মানের জন্যই আমি এ পেশায় এসেছি। এ জাতীকে শিক্ষিত করে গড়ে তোলার কাজে নিজের জীবনটা বিলিয়ে দিতে পেরেছি এটা ভাবতেই খুব ভাল লাগে। শিক্ষকতা থেকে অবসরে যাবার ৭বছর পর আজ কোন সংগঠন বা আমার ছাত্ররা আমাকে যে সন্মান দিল তাতে আমি খুবই আনন্দিত।

আপডেট : বাংলাদেশ সময় : ০৮:২০ পিএম, ২০ অক্টোবর ২০১৮  খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

759 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply