rukhe

মতলব উত্তরে বসুন্ধরা নাট্যগোষ্ঠির উদ্যোগে গণনাটক ‘রুখে দাড়াও’

মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহের বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণা
মতলব উত্তরে ব্রাক কর্তৃক বসুন্ধরা নাট্যগোষ্ঠির উদ্যোগে গণনাটক ‘রুখে দাড়াও’

গোলাম নবী খোকন, বিশেষ প্রতিনিধি:

গত ২৩ অক্টোবর সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে মতলব উত্তর উপজেলার ১০নং ফতেপুর পুর্ব ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহেরব বিরুদ্ধে সচেতনতামুলক প্রচারণা মতলব উত্তরে ব্রাক কর্তৃক বসুন্ধরা নাট্যগোষ্ঠির উদ্যোগে গণনাটক ‘রুখে দাড়াও’ মঞ্চায়িত হয়।

নাটকে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সাংবাদিক গোলাম নবী খোকন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বর্ণপদকপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী।

তিনি বলেন, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ এখন সমাজে মহামারির মত আক্রান্ত হচ্ছে। এর প্রভাব দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এর থেকে পরিত্রাণ পেতে হলে সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন। আমি আশা করতে পারি এই নাটকের মাধ্যমে এই এলাকার মানুষ সচেতন হবে। আপনারা জানেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি মতলব উত্তরের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে যেন এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে মন্ত্রী মহোদয়ের হাত কে শক্তিশালী করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের অর্থবিষয়ক সম্পাদক বাবুল মুফতী, ইউপি সদস্য মর্জিনা বেগম, আলমগীর হোসেন, আবদুল হালিম সরকার, মতলব উত্তর উপজেলা উপ-সহকারী কৃষি অফিসার স্বপন চন্দ্র, যুবলীগ নেতা মিনহাজুল ইসলাম টুটল, ব্রাক সমন্বয়কারী তছলিম আহমেদসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এই নাটকের সার্বিক সহযোগিতায় ছিলেন প্রধান অতিথি আজমল হোসেন চৌধুরী।

আপডেট : বাংলাদেশ সময় : ০৮:২২ পিএম, ২৪ অক্টোবর ২০১৮ খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

966 জন পড়েছেন
শেয়ার করুন