রাজধানীতে গ্যাস লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ড, ৫জনের মৃত্যু

রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ায় গ্যাস লাইনের লিকেজ থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে দগ্ধদের মধ্যে ডাবলু মোল্লা (৩৩) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো পাঁচজনে।

বুধবার (১৭ অক্টোবর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার শরীরের ৬৫ শতাংশ পুড়েছিল।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে আফরোজা আক্তার পূর্ণিমা (৩০) নামে এক নারীর মৃত্যু হয়। তার শরীরের ৮০ শতাংশ পুড়েছিল। এ ছাড়া রোববার (১৪ অক্টোবর) সকাল ৭টার দিকে পূর্ণিমার মা সুফিয়া বেগম (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর ঘটনার দিন শনিবার (১৩ অক্টোবর) সকালে সুফিয়ার ভাতিজা আজিজুল ইসলাম (২৭) এবং সন্ধ্যায় তার স্ত্রী মুসলিমা (২০) মারা যান।

ওই ঘটনায় দগ্ধ আরও তিনজন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে ঊর্মি ও সাগরের অবস্থা সঙ্কটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

উল্লেখ, শনিবার ভোরে উত্তরখানের ব্যাপারীপাড়ার ১১০/এ-১ নম্বর হোল্ডিংয়ের তিনতলা বাড়ির নিচতলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লাগে। অগ্নিকাণ্ডে একই পরিবারের নারী ও শিশুসহ আটজন দগ্ধ হন।

এ ঘটনায় নিহত প্রত্যেককে ২০ হাজার টাকা ও আহত দগ্ধদের ১০ হাজার টাকা করে দিয়েছেন ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান।

আপডেট : বাংলাদেশ সময় : ১১:০১ এএম, ১৭ অক্টোবর ২০১৮  খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

606 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়