সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করতে হবে : মায়া

0
31

মতলব উত্তর ও দক্ষিণে ৭৫ কি.মি. বিদ্যুৎ লাইন উদ্বোধন
সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করতে হবে
………….ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

 

http://picasion.com/

গোলাম নবী খোকন :

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার ৪৮টি গ্রামে ৭৫.১২২ কি.মি বিদ্যুৎ লাইন উদ্বোধন উপলক্ষে ৬ অক্টোবর শনিবার দুপুরে মতলব উত্তর মোহনপুরস্থ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি’র বাড়িতে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ জেনারেল ম্যানেজার মোঃ আবু তাহের।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। তিনি বলেন, বর্তমান সরকার কথা দিয়ে কথা রাখে। ফলে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছে। তিনি বলেন, আমরা কথায় না কাজে বিশ্বাসী।

তিনি সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন এখন আর ঘরে বসে থাকার সময় নেই সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় না গেলে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ হবে।

প্রধান অতিথির বক্তব্য তিনি আরো ও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হইবে।

ত্রাণমন্ত্রী শনিবার মতলব উত্তর উপজেলার ৩৪টি গ্রামে ৫৩.৫৭৭ কি.মি বিদ্যুৎ উদ্বোধন করেন। এত ২ হাজার ৭শত ১০জন গ্রাহক সুবিধা পাবে। যার নির্মাণ ব্যয় ৮ কোটি ৩লক্ষ ৬৫ হাজার ৫শত টাকা। ওই গ্রাহকরা ২শত টি ট্রান্সফর্মার পাবে। অপরদিকে মতলব দক্ষিণ উপজেলার ১৪টি গ্রামে ২১.৭৮৮ কিলোমিটার বিদ্যুৎ লাইন উদ্বোধন করেন। এতে ১ হাজার ২শত ৩৪জন গ্রাহক বিদ্যুৎ সুবিধা পাবে। যার নির্মান ব্যয় ৩ কোটি ২ লক্ষ ৮২ হাজার টাকা। ওই গ্রাহকরা ৯৮টি ট্রান্সফর্মার পাবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, মতলব দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, মতলব দক্ষিণ উপজেলার নির্বাহী অফিসার সাহিদুল ইসলাম, ছেংগারচর পৌর মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বি.এইচ কবির হোসেন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকর ইমন, সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী, জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খানে পরিচালনায় উপস্থিত ছিলেন মতলব উত্তর পল্লী বিদ্যুৎ এর ডিজিএম নুরুল আলম, মতলব দক্ষিণ ডিজিএম দীলিপ কুমার চৌধুরী, কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোহবান সরকার সুভা, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্যাহ সরকার লিখন, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জিএম ফারুক, সাদুল্যাহপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আক্তার হোসাইন, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি কামরুল হাসান মামুন, প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় : ০৫:১৭ পিএম, ০৫ অক্টোবর ২০১৮  খ্রি.শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
440 জন পড়েছেন
http://picasion.com/