‘সন্ত্রাসী জঙ্গিবাদীরা নীরবে থেকে মাথা গজিয়ে উঠে সকলেই সতর্কে থাকবেন’

0
51

শাহরাস্তি মডেল থানায় ওপেন হাউজ ডে
সন্ত্রাসী জঙ্গিবাদীরা নীরবে থেকে মাথা গজিয়ে উঠে সকলেই সতর্কে থাকবেন
———– শাহরাস্তি  থানার ওসি মোঃ শাহআলম

 

http://picasion.com/

মোঃ কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :
সন্ত্রাস-জঙ্গিবাদীরা নিরবে থেকে হঠাৎ করে মাথা গজে উঠে। সামনেই জাতীয় সংসদ নির্বাচন। ইতোমধ্যে দেশের কিছুস্থানে সন্ত্রাস-জঙ্গিবাদিরা তাদের কর্মকান্ড পরিচালনা করতে গিয়ে আইন শৃংখলা বাহিনীর হাতে আটক হয়েছে। আমাদেরও সব সময় সর্তক থাকতে হবে। যে কোন মুহুর্তে ওই সকল সমাজ বিরোধি লোকেরা আমাদের শান্তিপ্রিয় এলাকাতে বিশৃংখল পরিবেশ তৈরী করতে পারে। সেজন্য উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির পাশাপাশি প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন কমিটির নেতাকর্মীদের সচেষ্ট থাকতে হবে। একই সাথে এলাকার মানুষকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কোথাও কোন অপরিচিত কিংবা সন্দেহ ভাজন লোক দেখলেই আইন শৃংখলা বাহিনীকে অবগত করবেন। আপনারা সজাগ থাকলে কোন অবস্থাতেই অপরাধিরা অপরাধ করতে সাহস পাবে না।

২৪ অক্টোবর (বুধবার) বিকেলে চাঁদপুরের শাহরাস্তি মডেল থানার উদ্যোগে থানা মিলনায়তনে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমাদের সমাজে মাদকের সাথে যে বা যারা সম্পৃক্ত রয়েছে কাউকেই ছাড় দেয়া হবে না। আমরা শাহরাস্তি উপজেলাকে একটি মাদকমুক্ত উপজেলা হিসেবে দেখতে চাই। যেখানে মাদক সেবী ও বিক্রেতাদের দেখবেন আমাদের সংবাদ দিবেন। আমরা তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে সমাজ থেকে মাদক নির্মূল করে একটি সুশৃংখল সমাজ গঠনে সহযোগিতা করবো।

উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ এম এ আঊয়াল মজুমদারের সভাপতিত্বে ও থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আবদুল মান্নান মোল্লা, পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি কাউন্সিলর নূর মোহাম্মদ মোল্লা, জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন, সূচীপাড়া দক্ষিণ ইউপি কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, টামটা উত্তর ইউপি সভাপতি আবদুল মান্নান, মেহের দক্ষিণ ইউপি সভাপতি ইউপি সদস্য মোঃ আকতারুজ্জামান, মেহের উত্তর ইউপি সাধারণ সম্পাদক ডা. মাহবুব আলম, রায়শ্রী দক্ষিণ ইউপি সাধারণ সম্পাদক ডা. আবদুর রাজ্জাক, টামটা দক্ষিণ ইউপি সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম মাস্টার, চিতোষী পশ্চিম ইউপি সাধারণ সম্পাদক মীর হোসেন বাবুল, চিতোষী পূর্ব ইউপি সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, পৌর ওয়ার্ড সভাপতি মোঃ শরীফ পাটোয়ারী, আবদুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক মাইনুদ্দিন প্রমুখ।

এছাড়া সভায় বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও পৌর কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ ও থানার সকল অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে কোরআন তিলাওয়াত করেন, থানা জামে মসজিদের ইমাম মাওঃ ফাহিম হোসেন ও গীতা পাঠ করেন, রায়শ্রী দক্ষিণ ইউপি সভাপতি ডা. নিমাই চন্দ্র পাল।

 

আপডেট : বাংলাদেশ সময় : ০৮:৫২ পিএম, ২৪ অক্টোবর ২০১৮ খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
648 জন পড়েছেন
http://picasion.com/