panchogor

সাকোয়া ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়া ইউপি চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজকে ইউনিয়নবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। সাকোয়া ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তর ও রাষ্ট্রীয় ভাবে ১০ দিন ইন্দোনেশিয়া ও থাইল্যান্ড সফর শেষে নিজ এলাকার প্রত্যাবর্তন উপলক্ষে সাকোয়া ইউনিয়নবাসীর পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য হারুন অর-রশিদের সভাপতিত্বে সাকোয়া হাসপাতাল মাঠে সোমবার রাতে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও সাকোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাকোয়া ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন, সাকোয়া কারিগরি কলেজের অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, সাকোয়া জামিলাতুন নেছা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম, সাকোয়া বালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোমিনুল ইসলাম লিটন প্রমুখ।

এসময় চেয়ারম্যান সায়েক জাহাঙ্গীর হাসান সবুজ বলেন, সকোয়া ইউনিয়নবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সাকোয়া ইউনিয়নকে মডেল হিসেবে বিশ্ব দরবারে তুলে ধরা সুযোগ পেয়েছি। আপনাদের সহযোগীতা পেলে সাকোয়া ইউনিয়নের উন্নয়ন ধারা অব্যাহত থাকবে।

আপডেট : বাংলাদেশ সময় : ০৫:১২ পিএম, ২৩ অক্টোবর ২০১৮ খ্রি.মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন

678 জন পড়েছেন
শেয়ার করুন