কিশোরের সঙ্গে যুবলীগ নেতার বিকৃত যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁস, যুবককে থানায় নিয়ে নির্যাতন

0
126

রাজশাহী মহানগর যুবলীগের বহিষ্কৃত যুগ্ম সম্পাদক এবং রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) কাউন্সিলর তৌহিদুল হক সুমনের বিকৃত যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁসকারী যুবক সোহাগকে থানায় নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নগরীতে ফের তোলপাড় শুরু হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সোহাগের মা আকলিমা বেগম অভিযোগ করেন, মীমাংসার কথা বলে রোববার রাতে শিরোইল কলোনির বাসা থেকে তার ছেলেকে ডেকে নিয়ে যায় সুমনের লোকজন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে ব্যাপক নির্যাতন চালায়। এখন তাকে সুমনের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নিতে চাপ দেয়া হচ্ছে, ভয়ভীতি দেখানো হচ্ছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরও জানান, যুবলীগ নেতা সুমনের বিকৃত যৌন কেলেঙ্কারির ভিডিওচিত্র ফাঁস করায় সোহাগকে মারধরের জন্য খুঁজতে থাকেন সুমন ও তার সহযোগীরা। ভয়ে সাড়ে চার মাস আত্মগোপনে ছিল সোহাগ। তাই সুমনের বিরুদ্ধে মামলা করা হয়।

তবে যুবলীগের বহিষ্কৃত নেতা ও নগরীর ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন জানান, সোহাগ তৃতীয় পক্ষ হয়ে তার মানমর্যাদা ক্ষুণ্ণ করেছে। সে পলাতক থাকায় তার বিরুদ্ধে গুম ও অপহরণের মিথ্যা মামলা করেন আকলিমা বেগম। পুলিশ সোহাগকে উদ্ধার করেছে। তাকে কারা নির্যাতন করেছে তা তিনি জানেন না।

চন্দ্রিমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, সোহাগকে শিরোইল এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। সোহাগের মা যেহেতু সুমনের বিরুদ্ধে অপহরণের মামলা করেছেন, তাই তাকে উদ্ধারের দায়িত্ব পুলিশের। সোহাগকে থানায় এনে নির্যাতন এবং মামলা তুলে নিতে চাপ দেয়ার অভিযোগ ভিত্তিহীন। এ ব্যাপারে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

গত ১২ এপ্রিল এক কিশোরের সঙ্গে সাবেক যুবলীগ নেতা সুমনের বিকৃত যৌন সম্পর্কের ভিডিও ছড়িয়ে পড়ে। এতে রাজনৈতিক মহলসহ সর্বত্র তোলপাড় শুরু হয়। অবশেষে গত ২০ এপ্রিল রাজশাহী মহানগর যুবলীগের জরুরি সভায় সুমনকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়। গত ৩০ জুলাই রাসিক নির্বাচনে ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন সুমন।

আরো পড়ুন : ৫ম শ্রেণির ছাত্রীর গর্ভে দুলাভাইয়ের সন্তান

আপডেট : বাংলাদেশ সময় ০২ অক্টোবর ২০১৮  খ্রি.মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
467 জন পড়েছেন