থানায় বিয়ে হলো শুভ-সাহারার

0
47

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় এক অসম প্রেমকে বিয়েতে পরিণত করলেন পুলিশ সদস্যরা। বুধবার (৩ অক্টোবর) রাতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় নিয়মনীতি মেনে বিয়ে পড়ানো হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামানসহ দুই পরিবারের সদস্যরা। বর মো. শুভ (২৫) ও কনে সাহারা (২০)। উভয়ই ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার বাসিন্দা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শুভ ও সাহারার প্রেম চলছিল। তবে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব থাকায় কেউ তা মেনে নিতে রাজি হয়নি। একপর্যায়ে শুভর সঙ্গে পালিয়ে যায় সাহারা। সাহারার পরিবার মেনে নিলেও শুভর পরিবার তা মেনে নিতে পারছিল না।

এ বিষয়ে সাহারা তার পরিবারকে নিয়ে এসে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ হাজির হয় শুভর বাসায়। তাকে না পেয়ে অভিযোগের বিষয়টি পরিবারকে অবহিত করেন। পরে শুভকে নিয়ে আসলে পুলিশ জিজ্ঞাসা করেন সম্পর্কের কথা। শুভ অকপটে স্বীকার করায় সাহারার সঙ্গে বিয়ে পড়িয়ে দেন তারা।

ফতুল্লা মডেল থানার এসআই শাফিউল আলম বলেন, ‘‘ওসি স্যারের অনুমতিক্রমে ও এএসআই তাজুল ইসলামসহ সকলের উপস্থিতিতে কাজী ডেকে এনে মিষ্টিমুখ করিয়ে দুইজনের বিয়ে দিয়ে দেয়া হয়। সকলের কাছে প্রার্থনা যাতে এ দুইজন সুখী জীবনযাপন করতে পারেন।’

আপডেট : বাংলাদেশ সময় ০৪ অক্টোবর ২০১৮  খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
552 জন পড়েছেন