ফরিদগঞ্জে আ’লীগের কর্মীসভার মধ্যে দিয়ে নৌকা প্রতীকের ভোট চাইলেন ড. শামছুল হক ভূইয়া

0
19

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ থেকে:
বৃহস্পতিবার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা’র ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের আওয়ামীলীগের কর্মী সভায় বক্তব্য রাখেতে গিয়ে স্থানীয় সংসদ সদস্য ড. শামছূল হক ভূঁইয়া, বর্তমান সরকারের নানা উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কথা তুলে ধরে আগামী নির্বাচনে নৌকা মার্কার ভোট চাইলেন তিনি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে শিক্ষা ব্যবস্থা থেকে শুরু করে দেশের প্রতিটি খাতে ব্যাপক উন্নয়ণ করেছেন। একই সাথে নারী ক্ষমতার আমুল পরির্বতন এনেছেন।

তিনি বলেন, সরকারের প্রতিটি সেক্টোরে আজ উন্নয়ণে’র হাওয়া বইছে। বাংলাদেশের উন্নয়ণের অগ্রযাত্রা অসম্ভব পরির্বতন দেখে বিশ্ব নেতারা আজ জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনে আবারো ক্ষমতায় দেখতে চায়।

ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক হারুনুর রশীদের সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, সহ সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, জেলা আ’লীগের উপদেষ্ট মিজানুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান সোহাগ. যুব মহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দীপু ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহপরান রাব্বী প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় ০৪ অক্টোবর ২০১৮  খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
509 জন পড়েছেন