নির্বাচনে কে আসলো আর আসলো না, নির্বাচন সঠিক সময় হবে : আইনমন্ত্রী

0
21

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আইন, বিচার ও সংসাদ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, নির্বাচনে কে আসলো আর আসলো না, নির্বাচন সঠিক সময় হবে। ৪ অক্টোবর (বৃহঃবার) রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার ধান হাটি মাঠের বিশাল জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী শক্তিরা দেশে সুষ্ঠু নির্বাচন চায় না। তারা একের পর এক অভিযোগ এনে আগামী জাতীয় সংসদ নির্বাচন বন্ধের পায়তারা করছেন, কামাল সাহেব ও ময়নুল সাহেবরা স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলাচ্ছে। তারা দেশের কোন উন্নয়ন দেখতে পায়না।

বোদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বোদা পৌর মেয়র এ্যাডঃ ওয়াহেদুজ্জামান সুজার সভাপতিত্বে বিশাল জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পঞ্চগড়-২ আসনে সংসদ সদস্য এ্যাডঃ মোঃ নুরুল ইসলাম সুজন, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউসুফ আলী দুলাল, মনিরুল কাদের, উপজেলা আওয়ামীলীগ সাঃ সম্পাদক অধ্যাপক মোঃ ফারুক আলম টবি, যুগ্ম সম্পাদক অধ্যাপক মোঃ মিজানুর রহমান, রবিউল আলম সাবুল, মকলেছার রহমান জিল্লুর, যুবলীগের সভাপতি গোলাম ফারুক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, ছাত্রলীগের সভাপতি অমিয় আল আমি, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান রম্য প্রমুখ। এসময় বোদা ও দেবীগঞ্জ উপজেলার দলীয় নেতাকর্মীরা সহ স্থানীয় জনগণরা উপস্থিত ছিলেন।

এর আগে আইন, বিচার ও সংসাদ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ সরকারের অর্থায়নে নির্মিত পঞ্চগড় অত্যাধুনিক চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বহুতল বিশিষ্ট ভবনের উদ্বোধন করেন।

পঞ্চগড় জেলা ও দায়রা জজ আবু মনছুর মোঃ জিয়াউল হক এর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য এ্যাডঃ মোঃ নুরুল ইসলাম সুজন, মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, আইন বিচার ও সংসদ বিষয় মন্ত্রনালয়ের সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক, পঞ্চগড়ের জেলা প্রশাসক মোঃ জহিরুল ইসলাম ও পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহম্মদ, পঞ্চগড় আইন জীবি সমিতির সভাপতি এ্যাডঃ মির্জা নাজমুল ইসলাম কাজল ও সম্পাদক এ্যাডঃ মজনুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে ১২ তলা বিশিষ্ট এই ভবন নির্মান করা হবে। ইতি মধ্যে ৮ তলার নির্মান কাজ সম্পন্ন করে অত্যাধুনিক চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উদ্বোধন করা হলো।

আপডেট : বাংলাদেশ সময় ০৫ অক্টোবর ২০১৮  খ্রি.শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
284 জন পড়েছেন