রায়পুরে একাধিক মন্ডপে দুর্গোউৎসব উদযাপিত হবে

0
26

ইমরান হোসেন (সজীব), রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
ষষ্ঠী পূজার মধ্য দিয়ে ১৫ অক্টোবর শুরু হচ্ছে দুর্গোউৎসব। এই উপলক্ষ্যে লক্ষ্মীপুরের রায়পুরে প্রতিমা শিল্পীরা ব্যস্ত সময় কাটাচ্ছেন। উপজেলা পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে প্রতিবারের মতো এবারও মন্ডপে মন্ডপে শারদীয় দুর্গোউৎসব অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন পূজাউৎযাপন পরিশোধের উপজেলা পূজা উৎযাপন পরিষদ সূত্রে জানা যায়। রায়পুর উপজেলার পৌরসভায় ৩টি, ১নং উত্তর চর আবাবিল ইউনিয়নে ১টি, ৩নং দক্ষিন চর মোহনা ইউনিয়নে ১টি, ৫নং চরপাতা ইউনিয়নে ১টি, ৭নং বামনী ইউনিয়নে ১টি, ৯নং দক্ষীন চর আবাবিল ইউনিয়নে ৪টি মোট ১১টি মন্ডপে পূজা উদ্যাপিত হবে।

উপজেলা পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক হরিপদ পাল বলেন প্রতি বছরের মতো এ বছরও শারদীয় দুর্গোউৎসবে আইন শৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে উপজেলা নির্বহী কর্মকর্তা (ইউএনও) ও রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে এ সপ্তাহের মধ্যে প্রতিটি পূজা মন্ডপের নেতৃবিন্দদেরকে সঙ্গে নিয়ে বৈঠক করবো।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), একেএম আজিজুর রহমান মিয়া বলেন শারদীয় দুর্গোউৎসব যাতে করে সুন্দর ও সুষ্ঠভাবে উদ্যাপিত হয় সেই লক্ষ্যে প্রশাসন কাজ করবে। নিরাপত্তার জন্য আনসার ও পুলিশ বাহিনী নির্দিষ্ট সময়ে মোতায়েন করা হবে বলে জানিয়েছেন।

আপডেট : বাংলাদেশ সময় : ০১:১৫ পিএম, ০৭ অক্টোবর ২০১৮  খ্রি.রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
445 জন পড়েছেন