তোমরাই দুর্নীতিমুক্ত দেশ গড়ার হাতিয়ার : পুলিশ সুপার জিহাদুল কবির

0
7

মতলব উত্তরে দুর্নীতি, মাদক ও বাল্যবিবাহ বিরোধী আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে
তোমরাই দুর্নীতিমুক্ত দেশ গড়ার হাতিয়ার ————- পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম

একেএম গোলাম নবী খোকন:

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার জমিলাখাতুন উচ্চ বিদ্যালয়ে গত ৮ অক্টোবর সকালে বিদ্যালয়ের সভাকক্ষে দুর্নীতি, মাদক ও বাল্যবিবাহ বিরোধী আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সভায় মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মজিবুর রহমান মাষ্টারের সভাপ্রধানে সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক এর মতলব উত্তর প্রতিনিধি সাংবাদিক সামছুজ্জামান ডলারের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. জিহাদুল কবির পিপিএম।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, রাষ্ট্র হলো আমাদের অভিভাবক। রাষ্ট্র বলেছে, যে বিষয়গুলো খারাপ সেগুলো করা যাবে না। অভিভাবক যা বলে তা আমাদের শুনতে হবে। তোমরা দুর্নীতিমুক্ত দেশ গড়ার হাতিয়ার। পূর্বে দেশে অনেক দুর্নীতি ছিল। এখন তা আস্তে আস্তে অনেক কমে গেছে। দেশ যখন উন্নত হবে দুর্নীতি কমে যাবে।

তিনি আরোও বলেন, মাদক ও জুয়াই পারে এ দেশটাকে নস্যাৎ করতে। তাই এগুলোর বিরোদ্ধে সকলকে স্বোচ্চার থাকতে হবে। তোমরা বাল্যবিবাহ থেকে দেশকে মুক্ত করতে সহায়তা করবে।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা সহকারী ভূমি কমিশনার সুভাষিশ ঘোষ। তিনি বলেন, দুর্নীতি দেশ উন্নয়নের প্রধান অন্তরায়। এদেশ থেকে দুর্নীতি উঠে গেলে এদেশ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

আরো বক্তব্য রাখেন মতলব দক্ষিণ দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ড. কাজী হাশেম, এএসপি রাজন কুমার দাশ, মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ কবির হোসেন, মুন্সী আজিম উদ্দিন কলেজের প্রিন্সিপাল জসীম উদ্দিন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মুক্তার হোসেন, সাংবাদিক মাহবুব আলম লাভলু, প্রধান শিক্ষক মনিরুজ্জামান, ম্যানেজিং কমিটির সদস্য মহসিন সরকার।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন ৭ম শ্রেণীর ছাত্র ইমন হোসেন। শপথবাক্য পাঠ করেন ৯ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী ওরেলা।  অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

আপডেট : বাংলাদেশ সময় : ০১:১৫ পিএম, ০৯ অক্টোবর ২০১৮  খ্রি.মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
28 জন পড়েছেন