ফরিদগঞ্জে ডা. সাগরের গণসংযোগ ও উন্নয়নের লিফলেট বিতরণ

0
24

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগরের গণসংযোগ অনুষ্ঠিত।

তিনি মঙ্গলবার দুপুর থেকে রাত পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা বাজার, চালিয়া পাড়া বাজার, গনিয়া, মানুরি, ৫নং গুপ্টি ইউনিয়নের ফকির বাজার, গল্লাক, গুপ্টি বাজার, ৬নং গুপ্টি ইউনিয়নের খাজুরিয়া বাজার ও চৌরাস্তা এলাকায় ব্যাপক গণসংযোগ করেন ও আওয়ামীলীগ সরকারের উন্নয়নের দশ বছরের একটি উন্নয়ন চিত্র লিফলেট আকারে জনগণের মাঝে তুলে ধরেন। ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গণসংযোগে সাধারণ মানুষের মাঝে তিনি সাড়া জাগিয়ে তুলেন। এ সময় সাধারণ মানুষকে বলতে শুনাযায় ডাঃ সাগরের মত সদালাপী ও বিনয়ী কর্মী ও জনবান্ধব নেতাকে দিয়েই ফরিদগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া প্রার্থীকে জয়ী করা সম্ভব।

গনসংযোগকালে ডা. হারুন অর রশিদ সাগর বলেন, বর্তমান সরকার সারা দেশে যে অভাবনীয় উন্নয়ন করেছেন তা বিগত সরকারগুলো করতে পারেনি।তাই দেশে চলমান বড় বড় প্রকল্পগুলোর কাজ এগিয়ে নিতে এবং একটি সমৃদ্ধশালী দেশ গড়তে আবারো একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া প্রার্থীকে নৌকায় ভোট দিবেন। নৌকায় ভোট দিলে এই দেশের উন্নয়ন ও অগ্রগতি হয়। জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা নিয়ে এই ফরিদগঞ্জের আসনে পাঠায় আমারা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে তাকে জয়ী করবো ইনশাআল্লাহ। আপনাদের সন্তান হিসেবে আছি সামনে ও থাকবো। আওয়ামীলীগ মনোনয়ন দিলে ও আছি না দিলে ও আছি নৌকার সাথেই। আমরা কখনো নৌকার সাথে বেইমানী করিনি, সামনেও মনোনয়ন না পেলেও নৌকার সাথেই থাকবো ইনশাআল্লাহ।

আপডেট : বাংলাদেশ সময় : ০৬:২৩ পিএম, ০৯ অক্টোবর ২০১৮  খ্রি.মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
596 জন পড়েছেন