ছেংগারচরে আলোচনাসভা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

0
21

ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী দুদক’র মামলায় খালাস পাওয়ায় ছেংগারচরে আলোচনাসভা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

সফিক রানা :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মিথ্যা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পাওয়ায় মতলব উত্তর ছেংগারচর পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, আনন্দ মিছিল, দোয়া ও মিষ্টি বিতরন করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মঙ্গল বার সকালে ছেংগারচর পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান ঢালীর সভাপতিত্বে এবং ছেংগারচর সরকারী কলেজ ছাত্রলীগ আহবায়ক মনির হোসেনের স ালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সাধারন সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী গাজী, আওয়ামীলীগের প্রবীন নেতা আলহাজ্ব ওয়ালী উল্যাহ সরকার, বোরহান চৌধুরী, সাবেক কমিশনার আবু জাফর ডালিম সরকার, ছেংগারচর পৌর যুবলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন খান, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমীন মোল্লা, জেলা চাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল-মাহমুদ টিটু, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার, সাধারন সম্পাদক আল-ইমরান প্রমূখ। অনুষ্ঠানে পৌর কাউন্সিলরগন,পৌর ও ওয়ার্ড আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বে মায়ার করা আপিল মঞ্জুর করে তাঁকে খালাস প্রদান করেন। একই সঙ্গে আদালত বিচারিক আদালতের দেওয়া ১৩ বছরের সাজার রায় বাতিল ঘোষণা করেছেন বলে জানান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার আইনজীবী সাঈদ আহমেদ রাজা।

আপডেট : বাংলাদেশ সময় : ১১:০০ এএম, ১০ অক্টোবর ২০১৮  খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
329 জন পড়েছেন